Ditipriya Roy reveals how she is celebrating her birthday

Ditipriya Roy: ২০-তে পা, পাহাড় -সমুদ্রর মাঝেই জন্মদিন পালন দিতিপ্রিয়ার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বুধবার সকাল থেকে জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। দেখতে দেখতে আরও এক বছর বড় হয়ে গেলেন। ২০ বছরে পা রাখলেন টলি পাড়ার এই তারকা অভিনেত্রী।

চলতি বছর জন্মদিনটা পরিবারের সঙ্গে কাটাচ্ছেন দিতিপ্রিয়া। এই জন্মদিনে ভাইজ্যাক বেড়াতে চলে গিয়েছেন। বাবা-মা’ও সঙ্গে রয়েছেন সেখানে। ভাইজ্যাকে মধ্যরাতে কেক কেটে জন্মদিন সেলিব্রেট করলেন। নেটমাধ্যমে কেক কাটার ভিডিয়ো শেয়ার করেছেন নায়িকা। ভিডিয়োতে দেখা গিয়েছে হইহুল্লোড় করে জন্মদিন সেলিব্রেট করা হল তাঁর। দিতিপ্রিয়া মাকে ধন্যবাদ জানিয়েছেন এই সুন্দর আয়োজনের জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

আরও পড়ুন: Mithilesh Chaturvedi: প্রয়াত ‘গদর’, ‘কোই মিল গেয়া’ খ্যাত অভিনেতা মিথিলেশ চতুর্বেদী

বিশাখাপত্তনম যাওয়ার আগেই অবশ্য এখানেও নিজের জন্মদিন উদ্‌যাপন করেছেন। ছোট ছোট বাচ্চাদের সঙ্গে কাটিয়েছেন বিশেষ মুহূর্ত। সঙ্গে ছিল দিতিপ্রিয়ার প্রিয় খাবার। ১২ অগস্ট কলকাতা ফিরছেন অভিনেত্রী। তার পরই শুরু হবে সন্দীপ্তা-দিতিপ্রিয়ার নতুন ওয়েব সিরিজের শ্যুটিং।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

ছোট পর্দা থেকে বড় পর্দা এবং ডিজিটাল পর্দা সর্বক্ষেত্রে সমানভাবে বিচরণ করছে এই নায়িকা। টেলিভিশনে পর্দায় তিনি যিশু সেনগুপ্তর পুচকি মেয়ে হয়েছিলেন ‘অপরাজিত’ ধারাবাহিকে, এরপর ‘করুণাময়ী রানী রাসমণি’ তে রানি রাসমণি। মুক্তি অপেক্ষয় দিতিপ্রিয়ার আগামী ছবি ‘কলকাতা চলন্তিকা’। অভিনেতা দিব্যজ্যোতির সঙ্গে জুটি বেঁধে ‘দেখেছি রূপসাগরে’ মিউজিক ভিডিয়োয় দেখা যাবে দিতিপ্রিয়াকে। পাঠভবন থেকে উচ্চমাধ্যমিক পাশ করেছেন অভিনেত্রী। ধারাবাহিকে কাজ করেও উচ্চমাধ্যমিকে দুর্দান্ত ফালফল করেছেন তিনি। বর্তমানে আশুতোষ কলেজে পড়াশোনা করছেন। অভিনয়ের পাশাপাশি নিজের পড়াশোনাও চালিয়ে যাচ্ছেন সামঞ্জস্য রেখে।

আরও পড়ুন: Saibal Bhattacharya: মাথা থেকে পেট ভাসছে রক্তে, আত্মহত্যার চেষ্টার সময় ভিডিয়ো পোস্ট টলি অভিনেতার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest