Ditipriya roy to debut in ott platform will be seen in hoichoi web series

Ditipriya Roy: ‘হইচই’য়ের জনপ্রিয় ওয়েব সিরিজে দিতিপ্রিয়া, ধরা দিলেন হট লুকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফিসফাস শোনা যাচ্ছিল বেশ কয়েকদিন ধরেই। এবারে তাতে পড়ল সিলমোহর। ওয়েবে ডেবিউ করছেন ‘রানিমা’ ওরফে দিতিপ্রিয়া রায়। ছোটপর্দা এবং ‘রানিমা’ দুইই ছেড়ে একেবারে নতুন অবতারে, নতুন প্ল্যাটফর্মে হাজির হচ্ছেন তিনি।  নতুন কোনও সিরিজ নয়, বরং Hoichoi প্ল্যাটফর্মের জনপ্রিয় সিরিজ (Web Series) দিয়েই ভারচুয়াল বিনোদনের জগতে নিজের সফর শুরু করছেন অভিনেত্রী।

‘তানসেনের তানপুরা’ সিরিজের তৃতীয় মরশুমে দেখা যাবে বাংলা টেলিভিশনের ‘রানিমা’কে। Hoichoi ওয়েব প্ল্যাটফর্মের পক্ষ থেকেই জানানো হয়েছে একথা। ২০২০ সালের ২৬ জুন মুক্তি পেয়েছিল ‘তানসেনের তানপুরা’ (Tansener Tanpura) সিরিজের প্রথম সিজন। সে বছরের নভেম্বর মাসেই দ্বিতীয় মরশুম মুক্তি পেয়েছিল। গানের প্রেক্ষাপটে রহস্যের জাল বুনেছিলেন পরিচালক সৌমিক চট্টোপাধ্যায়। দর্শক মহলে জনপ্রিয়তা পেয়েছিল আলাপ ও শ্রুতি জুটি। আলাপের চরিত্রে অভিনয় করেছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterje)। আর শ্রুতির ভূমিকায় রূপসা (Rupsha Chatterjee)। এই কাস্টের সঙ্গেই ওয়েব দুনিয়ার সফর শুরু করতে চলেছেন দিতিপ্রিয়া। তিনিই হতে চলেছেন তৃতীয় মরশুমের মুখ্য আকর্ষণ। এমনটাই মনে করছেন অনেকে।

তানসেনের তানপুরা’-র এই তিন নম্বর সিজনের নাম এখনও পাকাপাকিভাবে ঠিক না হলেও ওয়ার্কিং টাইটেল হিসেবে রাখা হয়েছে ‘রুদ্রবীণার অভিশাপ’. নাম থেকেই স্পষ্ট এই সিজনেরও পরতে পরতে জড়িয়ে থাকবে থ্রিলার এবং অ্যাডভেঞ্চার। থাকবে ফেলে আসা ইতিহাসের গন্ধ। তবে এই সিরিজে বিক্রম চট্টোপাধ্যায় আর রূপসা চট্টোপাধ্যায়ের পাশাপাশি দিতিপ্রিয়ার চরিত্রটি ঠিক কী সেই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন নির্মাতা সংস্থা থেকে শুরু করে স্বয়ং অভিনেত্রী।

আরও পড়ুন: ফুটবল ম্যাচে ‘ব্রোম্যান্স’! ধোনির চরণে ‘ফ্যানবয়’ রণবীর সিং, দেখুন ভাইরাল ভিডিও

চলতি মাসেই ‘করুণাময়ী রানি রাসমণি’ ধারাবাহিকে মহাপ্রয়াণ পর্বের মাধ্যমে এই জনপ্রিয় শো-কে বিদায় জানিয়েছেন দিতিপ্রিয়া। এরপর নিজের লুক পাল্টানোর ব্যাপারেও ইচ্ছেপ্রকাশ করেছিলেন। সেইমতো নিজের একঢাল চুল ‘চপি’ স্টাইলে কাটিয়ে নিজের ভোল বদলে ফেলেছিলেন ‘রানিমা’। ছোট করে কাটা চুলের সঙ্গে ওয়েস্টার্ন পোশাকের সঙ্গতে এই মর্ডান লুকে এই অভিনেত্রী নিশ্চিতভাবে বর্তমানের ‘টক অফ দ্য টাউন’।

তবে ওটিটি প্ল্যাটফর্মে তাঁর এই যাত্রা যে এক্কেবারে ‘নিউ এজ গার্ল’ এর অবতারেই হতে চলেছে এ বিষয়ে কোনও সন্দেহ নেই। এতদিনের মাথায় ঘোমটা দেওয়া পরিচিত অবতারে নন, বরং ওয়েস্টার্ন এবং ইন্দো-ওয়েস্টার্ন পোশাকেই দাপিয়ে বেড়াবেন রহস্য,অ্যাডভেঞ্চারে মোড়া এই অভিযান সিরিজ।

আরও পড়ুন: ‘গেট ডার্টি’র মতো কনটেন্ট থাকত কুন্দ্রার অ্যাপে, পর্ন ছবি বানিয়ে পাঁচ মাসে এক কোটিরও বেশি আয় 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest