পাভেলের স্পোর্টস ফিল্মে দিতিপ্রয়া, জানালেন শেষ হচ্ছে রানীমার পথ চলা

দিতিপ্রিয়া জানিয়েছেন, প্রোমো শুট করতে গিয়ে তাঁর রীতিমতো মন খারাপ হয়ে গিয়েছে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জি বাংলার জনপ্রিয়া ধারাবাহিকের প্রোমো ঘিরে উত্তাল সোশ্যাল মিডিয়া। সম্প্রতি ধারাবাহিকের যে প্রোমো প্রকাশ্যে এসেছে তাতে দেখা যাচ্ছে রানি মা-কে কালী ঠাকুর জানাচ্ছেন, ‘তোর জীবনকাল এবার সমাপ্ত হয়ে আসছে। আমি যে তোর অপেক্ষায় দিন গুনছি’। এর পরেই তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পছন্দের ধারাবাহিকের বন্ধ হয়ে যাওয়ার খবর শুনে মন খারাপ হয় সকলেরই।

আনন্দবাজার ডিজিটালকে পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস জানিয়েছেন, ‘ধারাবাহিক শেষ হবে কিনা এখনও চ্যানেল কর্তৃপক্ষ জানায়নি। তবে রানিমার পর্ব শেষ হয়ে যাচ্ছে, এটা ঠিক।’ আর রাণী মা ওরফে দিতিপ্রিয়াও পরিচালকের সুরেই কথা বলেছেন। জানিয়েছেন, প্রোমো শুট করতে গিয়ে তাঁর রীতিমতো মন খারাপ হয়ে গিয়েছে। তাঁর মাধ্যমিক থেকে স্নাতক স্তরের সাক্ষী এই সিরিয়াল। সাড়ে তিন বছর ধরে শুটিং করতে করতে তাঁরা একটি পরিবারের মতো হয়ে উঠেছিলেন। তাই ছেড়ে আসাটা খুব কষ্টের। কিন্তু সব ভালো কাজেরই একটা শেষ থাকে।

আরও পড়ুন: Money Heist Season 5: ভালোবাসায় আপ্লুত, ভারতে আসার ইচ্ছা প্রকাশ করলেন Professor

জানা গিয়েছে, পরিচালক পাভেলের স্পোর্টস ফিল্মে দেখা যাবে দিতিপ্রিয়াকে। নতুন ছবির প্রসঙ্গে দিতিপ্রিয়া বললেন, “পাভেলদার সঙ্গে একটা ছবি করছি আমি। কনট্র্যাক্টও সাইন হয়ে গিয়েছে। দারুণ লেগেছে স্ক্রিপ্টটা। আপাতত এটুকু। বাকিটা কয়েকদিন পরে জানাব।”

চলতি মাসেই পাভেলের আসন্ন ছবি ‘মন খারাপ’ এর শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু লকডাউনের কারণে সে ছবির শুটিং পিছিয়ে গিয়েছে। পাভেল পরিচালিত ‘মন খারাপ’-এ অঙ্কুশ, ঋদ্ধি সেন, কৌশিক সেন, অপরাজিতা আঢ্য, বিদীপ্তা চক্রবর্তী, অবন্তিকা, প্রিয়াঙ্কা রতি পালের মতো শিল্পীরা অভিনয় করছেন। পরিচালক জানালেন, লকডাউন ওঠার ১৫-২০ দিনের মধ্যেই শুটিং শুরু করবেন।

আরও পড়ুন: নিয়মিত শরীরচর্চা! ইমেজ ভেঙে ‘বকুল’ এখন হট Hot and Happening

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest