Site icon The News Nest

Divya Dutta: ভারি স্তনের জেরে কটাক্ষ! গুরুত্ব না দিয়ে জামার বোতাম খুলে রাখছেন দিব্যা

DIVYA

শাহরুখ খান এবং প্রীতি জিন্টা-র সিনেমা ‘বীর জারা’ দিয়ে প্রথম প্রচারের আলোয় আসেন দিব্যা দত্ত। এরপর ফারহান আখতারের সিনেমা ভাগ মিলখা ভাগে তার কাজও খুব প্রশংসিত হয়। সাম্প্রতিক সাক্ষাত্কারে, দিব্যাকে তাঁর কেরিয়ারের প্রথম দিকের কথা বলতে শোনা যায়। কীভাবে নিজের শরীরের কারণ অস্বস্তিকর পরিস্থিতির মুখে পড়তে হত তাঁকে।

সম্প্রতি একটি ইংরেজি সংবাদমাধ্য়মে দেওয়া সাক্ষাৎকারে দিব্যা জানান, ”কেরিয়ারের শুরুর দিকে আমার মেদযুক্ত শরীরের জন্য অনেক কটাক্ষ সহ্য করতে হয়েছিল। অনেক পরিচালক বলেছিলেন আমার নায়িকা হওয়ার মতো যোগ্যতা নেই। তবে আমি দমে যাইনি। অনেকে তো আমাকে বলেছে আমার ভারী স্তনের জন্য আমাকে ক্যামেরার সামনে অদ্ভুত লাগে। তবে এসবকে পাত্তা দিইনি। বরং কাজ করে গিয়েছি। বেশ কয়েকজন পরিচালক আমার অভিনয়ের প্রশংসা করেছে। এগুলোই আমার প্রাপ্তি।”

আরও পড়ুন: Google Doodle on Sridevi: শ্রীদেবীকে শ্রদ্ধা গুগলের, হোমপেজ ভরল রূপে-রঙে-ফুলে

দিব্যার কথায় তিনি ধীরে ধীরে বুঝতে শেখেন কোনটা প্রাধান্য দিতে হবে। তিনি বুঝতে শেখেন তাঁর শরীরই তাঁর সম্পদ। পুরুষদের চোখে তিনি ‘সেক্সি’। নারীদের চোখেও তাই। তাই কেরিয়ারের শুরুর দিকে যে ‘বাস্টি’ বলা হত, সেটাকেই নিজের ইতিবাচক দিক বানিয়ে দেন। টপের উপরের বোতাম খুলে রাখা শুরু করেন। মনে মনে ভেবে নেন, ‘কেন নয়! এটাই আমার সম্পদ। আমার নিজের থাকা সবকিছুকেই আমি আমার সম্পদ বলে মনে করি। পুরুষরা আমাকে সেক্সি ভাবেন। মহিলারারাও।’

দিব্যা দত্ত আরও বলেন, ”আমি এখন আমার শরীর নিয়ে দারুণ খুশি। যে ভারী স্তন নিয়ে কটাক্ষ শুনতে হয়েছিল। তা নিয়েই এখন জামা খুলে রাখি। ”

আরও পড়ুন: Tasnia Farin: বিয়ে করলেন ‘কারাগার’ খ্যাত অভিনেত্রী তাসনিয়া ফারিন, পাত্র কে?

 

Exit mobile version