করোনা আক্রান্ত দীপিকার মা! অসহায় হয়েই মুখ্যমন্ত্রীর সাহায্য চাইলেন অভিনেত্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

​The News Nest: ‘দিয়া অউর বাতি হাম’ অভিনেত্রী দীপিকা সিংয়ের মা করোনা আক্রান্ত। কিন্তু তাঁর মায়ের চিকিতসা করানোয় বাধা পাচ্ছেন বার বার। কোনও হাসপাতালই ভর্তি নিতে চাইছে না। ফলে এবার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সাহায্য চাইলেন দীপিকা সিং।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন দীপিকা। সেখানে তিনি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের কাছে আবেদন করেন মায়ের চিকিতসার জন্য। শুধু তাই নয়, তাঁর পরিবারে ৪৫ জন সদস্য। মায়ের শরীরে করোনা পজিটিভ ধরা পড়ার পর, তা অন্যদেরও আক্রান্ত করতে পারে বলে আশঙ্ক প্রকাশ করেন দীপিকা। সেই কারণেই তিনি মুখ্যমন্ত্রীর সাহায্যে চাইছেন বলে জানান।

আরও পড়ুন: মেয়ে থেকে মুহূর্তেই হয়ে গেলেন ছেলে, এ কী করলেন নায়িকা শ্রাবন্তী! দেখে নিন ছবি

https://www.instagram.com/tv/CBVezWPA_c_/?utm_source=ig_web_copy_link

টুইট বার্তায় দীপিকা লেখেন, আমার মা করোনা পজিটিভ। আমার বাবা-মা দিল্লিতে রয়েছেন। ওঁনাদের টেস্ট হয়েছে লেডি হারডিংগে হাসপাতালে,কিন্তু তাঁদের রিপোর্ট দেওয়া হয়নি। শুধু বাবাকে রিপোর্টের ছবি তুলতে দেওয়া হয়েছে। আশা করছি উপযুক্ত মানুষদের কাছে এই বার্তা পৌঁছে যাবে এবং আমার মা কিছু সাহায্য পাবেন। আপনাদের সাহায্য চাই’। নিজের পোস্টে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ট্যাগ করেন দীপিকা। 

দীপিকা জানিয়েছেন তাঁর ঠাকুমার ৯০ বছর বয়স এবং তাঁর শ্বাসকষ্টের সমস্যা রয়েছে। তাঁর মা বাড়ির বাইরে বার হয়নি, এবং তা সত্ত্বেও কীভাবে তিনি করোনা আক্রান্ত হলেন তা বুঝে উঠতে পারছেন না!

শনিবার সকালে টুইটারে দিল্লির ডেপুটি কমিশনার অভিষেক সিং অভিনেত্রীকে প্রশ্ন করেন তাঁর মাকে হাসপাতালে ভর্তি করা সম্ভব হয়েছে কিনা? জবাবে দীপিকা জানান, ‘না, এখনও সম্ভব হয়নি..উনি বাড়িতেই রয়েছেন..আমার ঠাকুমার পরিস্থিতি খুবই খারাপ,ওঁনাকে জীবন নার্সিংহোমে ভর্তি করা হয়েছে। আমি ওঁনাদের গঙ্গরাম হাসপাতালে ভর্তি করাতে চাইছি এবং বাবারও করোনা পরীক্ষা দ্রুত হোক সেই চেষ্টা চালাচ্ছি’।

আরও পড়ুন: বিকিনি হোক বা ব্র্যালেট, ‘সাহসী’ পোশাকে চিরদিনই সাবলীল ‘বার্থডে গার্ল’ দিশা, দেখুন ছবি….

Gmail 2
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest