ছোট পরদার রানিমা ওরফে দিতিপ্রিয়া কি প্রেম করেন? জানুন…

দিতিপ্রিয়া রায়ের কাজ শুধু নয়, ব্যক্তিগত জীবন নিয়েও বেশ উৎসাহিত আমজনতা।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জি বাংলার রানী রাসমণি সিরিয়ালের রানী মা ওরফে দিতিপ্রিয়া টেলিভিশন জগতের এক জনপ্রিয় মুখ। টিআরপির দৌড়ে প্রতি সময়ে এগিয়ে থাকে রানী রাসমণি ধারাবাহিক আর তার অন্যতম কারণ হলো দিতিপ্রিয়ার অসাধারণ অভিনয়। এই ছোট্ট বয়সে পরিপক্ক অভিনয়ের দ্বারা সকলের মন জয় করে নিয়েছে দিতিপ্রিয়া। কিছুদিন আগেই নিজের অভিনয়ের জন্য পেয়েছেন সেরা অভিনেত্রীর পুরস্কার। ইতিমধ্যে সেই ছবি ও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দিতিপ্রিয়া।

গত চার বছর ধরে একইরকমভাবে সাবলীল অভিনয়ের মাধ্যমে রানী মা হিসাবে নিজের চরিত্রকে টেলিভিশনের পর্দায় ফুটিয়ে তুলেছেন দিতিপ্রিয়া। রানী রাসমনির চরিত্রে অভিনয় শুরু করার সময় স্কুলের গন্ডি পেরোননি অভিনেত্রী বর্তমানে কলেজছাত্রী তিনি। তবে নিজের ভারী অভিনয়ের মাধ্যমে ছোট বয়সেই সাফল্যের চূড়ায় পৌঁছে গিয়েছেন দিতি।  যদিও খুব শীঘ্রই শেষ হয়ে যাচ্ছে ধারাবাহিকে তাঁর চরিত্র। আর তারপরই ছোট পরদা থেকে বিরতি নেওয়ার ইচ্ছে আছে তাঁর। ‘রাসমণি’র ইমেজ থেকে বেরিয়ে এসে নিজেকে গ্রুম করে ফের ছোট পদরায় ফেরার ইচ্ছে প্রকাশ করেছেন দিতিপ্রিয়া রায়।

ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও অভিনয় করতে চলেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া। ইতিমধ্যে বেশ কয়েকটি ছবি জন্য অফার এসেছে তার হাতে। জানা গেছে উত্তম কুমারের বায়োপিকে সাবিত্রী চট্টোপাধ্যায় এর ভূমিকায় দেখা দেখা যাবে দিতিপ্রিয়াকে। তারই সাথে শীঘ্রই বলিউডেও পা রাখতে চলেছে অভিনেত্রী।

আরও পড়ুন: Mithai: মিঠাইয়ের বিয়ে ভেঙে সিদ্ধার্থের বাবাকে বিয়ে করছে তোর্সার মা?

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)


এখনও পেক্ষাগৃহে মুক্তি পায়নি তাঁর অভিনীত প্রথম ছবি ‘অভিযাত্রিক’। পরিচালক পাভেলের সঙ্গেও কাজ করার কথা রয়েছে। ছবিতে তিনি থাকছেন অন্যতম মুখ্য চরিত্রে। যদিও দিতিপ্রিয়া সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তাঁর কাছে যত ছবির প্রস্তাব আসছে সবই অন‍্য ধারার। মূল ধারার ছবির প্রস্তাব এখনও পাননি তিনি। তবে এবার নিজের বয়সী চরিত্র করতে চান বলেই ইচ্ছেপ্রকাশ করেছেন।

তবে, দিতিপ্রিয়া রায়ের কাজ শুধু নয়, ব্যক্তিগত জীবন নিয়েও বেশ উৎসাহিত আমজনতা। মানে আদৌ কি প্রেম করেন অভিনেত্রী। সদ্য কলেজে পা রাখা দিতির জীবনের মনের মানুষ কে? আর আসল জীবনে তিনি মানুষ হিসেবেই বা কেমন?

বহুবারই নিজের দেওয়া সাক্ষাৎকারে দিতিপ্রিয়া জানিয়েছেন, রানি-মার সঙ্গে তাঁর চরিত্রের অনেক মিল রয়েছে। দুজনেই প্রতিবাদী ও স্পষ্টবক্তা। পরিবার, বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে ভালোবাসেন। শ্যুটিং আর পড়াশোনার ফাঁকে সময় পেলে বই পড়েন, ছবি আঁকেন, গান গান। আর ভালোবাসেন ঘুরতে যেতে।

আর প্রেম নিয়ে দিতিপ্রিয়াকে জিজ্ঞাসা করা হলে সংবাদমাধ্যমকে জানান, সেসব নিয়ে তিনি এখনও ভাবেননি। বরং, বর্তমানে তাঁর পুরো ফোকাস কেরিয়ারে। সঙ্গে পড়াশোনার চাপও রয়েছে। যদিও এরমধ্যেই পেয়েছেন বিয়ের প্রস্তাব। তাও আবার ৩ বছর আগে!

আরও পড়ুন: উপনির্বাচনে খড়দহ কেন্দ্রের তৃণমূলের প্রার্থী Trina Saha?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest