Dobaaraa trailer : new thriller is slated to release on August 19

অনুরাগ কাশ্যপের নয়া থ্রিলারে চমকে দিলেন তাপসী পান্নু, প্রকাশ্যে ‘দোবারা’ ছবির ট্রেলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘সাবাশ মিঠু ’ ছবিতে মিথালিরাজ হয়ে সিনেপর্দায় হাজির হয়েছিলেন তাপসী পান্নু। ছবি খুব একটা না চললেও, প্রশংসিত হয়েছেন তাপসী। আর এবার অনুরাগ কাশ্যপের নতুন থ্রিলার ছবিতে তাপসীকে দেখা যাবে একেবারে নতুন অবতারে। ছবির নাম ‘দোবারা’ (Dobaaraa trailer )।

ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্নেও দেখানো হবে তাপসী পান্নুর ‘দোবারা’ (Do Baaraa)। সেখানেই হবে এই ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার। তাপসী পান্নু (Tapsee Pannu) ও পাভেল গুলাটি অভিনীত এই থ্রিলার ফিল্মে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন টলিউডের শাশ্বত চট্টোপাধ্যায়ও। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই ছবির ট্রেলার। ট্রেলার দেখেই ইঙ্গিত মিলেছে, এই ছবি মোটেই অন্যান্য বলিউড ছবির মতো নয়।

জানা গেছে, ২০১৮ সালের স্প্যানিশ ছবি ‘মিরাজ’-এর অফিসিয়াল রিমেক ‘দোবারা’। সাইকোলজিক্যাল থ্রিলার এই সিনেমার ট্রেলারের পরতে পরতে রয়েছে রহস্যের ছাপ। ট্রেলারের শুরুতেই দেখা যায়, তাপসী এবং তাঁর পরিবার বুঝতে পারে যে তাঁরা সেই বাড়িতে বাস করছে সেখানে ২৬ বছর আগে বাজ পড়ে সময় একটি ছোট ছেলে মারা গিয়েছিল। ফের যখন সেখানে ঝড় ওঠে, তাপসী আবার সেই একই ছেলেকে দেখতে পায়। আগামী ১২ অগস্ট মেলবোর্ন ফিল্ম ফেস্টিভ্যালে দেখান হবে সিনেমাটি। এরপর ১৯ অগস্ট ভারতে সিনেমাহলে মুক্তি পাবে ‘দোবারা’।তাপসী পান্নু বরাবরই একটু হটকে সিনেমা করে থাকেন। তাই তো বলিউডের অন্য নায়িকাদের পাশাপাশি আলাদা নজর কেড়েছেন তাপসী।

অন্যদিকে নতুন খবর হল, অনুরাগ কাশ্যপ নতুন আরেকটি ছবি তৈরি করছেন। আর সেই ছবিতে অভিনয় করতে চলেছেন সানি লিওনি। সোশ্যাল মিডিয়ায় সানির সঙ্গে বেশ কিছু ছবিও শেয়ার করেছেন। সেখানেই এই খবর দিয়েছেন পরিচালক।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest