Doctor Bakshi Trailer: Parambrata,Subhasree,Bonny Starrer Doctor Bakshi Trailer Is Out

Doctor Bakshi Trailer : মেডিক্যাল দুর্নীতির জটে ফেঁসে শুভশ্রী-পরমব্রত-বনি, রহস্যে মোড়া ট্রেলারে চমক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘প্রতিদ্বন্দ্বী’ ছবিতেই ‘ডক্টর বক্সী’র (Doctor Bakshi Trailer) সঙ্গে আলাপ করিয়েছিলেন পরিচালক সপ্তাশ্ব বসু। ‘প্রতিদ্বন্দ্বী’র স্পিন অফে আবারও হাজির ‘ডক্টর বক্সী’। তবে এবার আর শাশ্বত চট্টোপাধ্যায় নন, এই চরিত্রে অবতীর্ণ হচ্ছেন পরমব্রত চট্টোপাধ্যায়। ‘ডক্টর বক্সী’ ছবিতে তাঁর সঙ্গী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, রয়েছেন বনি সেনগুপ্ত।

ট্রেলার দেখে যা আভাস পাওয়া যাচ্ছে সেই অনুযায়ী, মেডিক্যাল থ্রিলার হতে চলেছে পরমব্রত, শুভশ্রী (Subhasree Ganguly) ও বনির এই ছবি। যেখানে হাইপার রিয়েল ইমেজ সিমুলেট করে মস্তিষ্কের পরিবর্তন করার কথাও বলা হয়েছে। আর তা নিয়ে নানা রহস্য দানা বেঁধেছে।  ছবিতে বনি সেনগুপ্তের (Bonny Sengupta) চরিত্রের নাম আদিত্য মুখার্জি। পেশায় ব্যাঙ্ককর্মী আদিত্য যে ধীরে ধীরে ক্রিমিনালে পরিণত হয়।  শুভশ্রীর চরিত্রের নাম মৃণালিনী। এছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন দেবতনু, অক্ষয়, রাহুল মাহি।

আরও পড়ুন: Vicky Kaushal: প্রথম বিবাহবার্ষিকীতে বিছানায় অন্তরঙ্গ মুহূর্তের ছবি দিলেন ভি-ক্যাট

গোটা ট্রেলারের প্রতিটি দৃশ্যে যে বাস্তব আর কল্পনার এক অদ্ভুত লড়াই চলতে থাকে। শুরু থেকে শেষ অবধি সবকিছুই যেন ওলটপালট হয়ে যায়। সবশেষে পরমব্রতকে একটা অদ্ভুত ব্য়াঙ্গাত্মক হাসি হেসে বলতে শোনা গেল, ভুল-ঠিক বলে কিছু হয় না, সবটাই আপেক্ষিক…। তবে ‘ডক্টর বক্সী’র ট্রেলার দেখে কোনওভাবেই বোঝার উপায় নেই যে গল্প কোনপথে এগোবে।

ছবির গল্প শুরু হয় পয়লা বৈশাখকে কেন্দ্র করে। সেখানে একটি খুনের রহস্যে জড়িয়ে পড়ে মৃণালিনী। ছবির গল্প এবং চিত্রনাট্য লিখছেন শুভাশিস গুহ এবং অর্ণব ভৌমিক। নতুন বছরে ২০ জানুয়ারি মুক্তি পেতে চলেছে ডক্টর বক্সী’ ছবিটি।

আরও পড়ুন: Shah Rukh Khan: বিশ্বকাপ ফাইনালে দীপিকার সঙ্গে থাকবেন কিং খানও! করবেন ‘পাঠান’ প্রচার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest