সরকারি জায়গায় ‘পর্ন’ ভিডিয়ো শ্যুট, দায়ের জোড়া FIR, গ্রেফতারির মুখে পুনম পাণ্ডে!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আইনি জটিলতায় ফাঁসলেন অভিনেত্রী পুনম পান্ডে। কয়েকদিন আগেই গোয়ায় গিয়ে একটি ভিডিয়ো শ্যুট করেছিলেন পুনম। তাঁর বিরুদ্ধে গোয়ায় ‘পর্ন’ ভিডিয়ো শ্যুট করার অভিযোগ তোলা হয়েছে। ছাপোলি দামে পুনম অশ্লীল ভিডিয়ো শ্যুট করেছেন বলে অভিযোগ। এরই সঙ্গে আরেকটি অভিযোগ দায়ের করা হয়েছে অজ্ঞাতপরিচয় ব্যক্তি বিরুদ্ধে। কানাকোনা পুলিশ স্টেশনে ওই অভিযোগ রয়েছে যিনি পুনমের ভিডিয়ো তুলে দিচ্ছিলেন তাঁর বিরুদ্ধে।

বিয়ের পর মধুচন্দ্রিমায় গোয়ায় গিয়েছিলেন অভিনেত্রী। সেখান থেকে মুম্বই ফিরতেই সমস্যার সূত্রপাত। এএনআই সূত্রে খবর, দ্য ওমান উইং অফ গোয়া ফরোয়ার্ড পার্টি পুনম পাণ্ডের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন চাপোলি ধামে অশ্লীল ভিডিও শুটের জন্য।

আরও পড়ুন: রহস্যভেদ করবেন অঙ্কুশ, সঙ্গী দর্শনা, আসছে রোমাঞ্চে ভরপুর ‘মৃগয়া’

এএনআই-এর টুইট থেকে জানা গিয়েছে, “কঙ্কনা সমুদ্র সৈকতে অশালীন ভিডিও শুট করার অভিযোগে পুলিশ স্টেশনে পুনম পাণ্ডের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন জনৈক ব্যক্তি।” গোয়া ফরওয়ার্ড পার্টির সহ সভাপতি দুর্গাদাস কামাতের অভিযোগ, চাপোলি ড্যামে অশ্লীল ভিডিও শুট করেছেন পুনম। ওই জায়গাটি জলসম্পদ দপ্তরের নিয়ন্ত্রণাধীন। এন্টারটেনমেন্ট সোসাইটি অফ গোয়ায় মূলত এখানে শুটিংয়ের অনুমতি দিয়ে থাকে। তাই কীভাবে ওই জায়গায় এমন অশ্লীল শুটিং করার অনুমতি দেওয়া হল সেই প্রশ্নও করেন ফরওয়ার্ড পার্টির সহ সভাপতি। দিনে দিনে গোয়াকে কী নীল ছবি তৈরির জায়গা করে তোলার চেষ্টা হচ্ছে, সেই প্রশ্নও করেন তিনি। এই ঘটনার পরিপ্রেক্ষিতে গোয়ার মুখ্যমন্ত্রী এবং জলসম্পদ দপ্তরের মন্ত্রীর পদত্যাগও দাবি করেন।

 

View this post on Instagram

 

Hey

A post shared by Poonam Pandey Bombay (@ipoonampandey) on

প্রসঙ্গত, ১ সেপ্টেম্বর সাতপাকে বাঁধা পড়েছিলেন পুনম। ​বিয়ের পর মাত্র কয়েকদিনের মাথাতেই স্বামী শ্যাম বম্বের সঙ্গে তাঁর সম্পর্ক ভাঙার গুঞ্জন শোনা গিয়েছিল! কারণ, অভিনেত্রী সেসময়ে নিজে তাঁর স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এনেছিলেন। পুলিশের কাছে অভিযোগ দায়েরের পরই পুনমের স্বামী শ্যাম বম্বেকে গ্রেফতার করেছিল গোয়া পুলিশ। এবার অভিনেত্রী খোদ আইনি বিপাকে পড়েছেন।

আরও পড়ুন: ৫৫-তেও তরুণ! জন্মদিনে গোয়ার সমুদ্র সৈকতে ‘নগ্ন’ দৌড় মিলিন্দ সোমানের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest