Dr. Bakshi is back on screen again; Parambrata, Subhashree, Bonny in lead role

আবারও পর্দায় ফিরছেন ডা: বক্সী; স্ক্রিন শেয়ার করবেন Parambrata, Subhashree, Bonny

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

 আবারও পর্দায় ফিরছেন ডা: বক্সী। ‘প্রতিদ্বন্দ্বী’ ছবিতে এই চরিত্রে অভিনয় করেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee), তবে এবার এই সেই চরিত্রে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে (Parambrata Chatterjee)।  এই ছবির আরেক মুখ্য চরিত্র মৃণালিনী সেন, যিনি পেশায় একজন ট্রাভেল ব্লগার। সেই চরিত্রে অভিনয় করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। পরমব্রত ও শুভশ্রীর পাশাপাশি এই ছবির আরেক বিশেষ চরিত্রে দেখা যাবে বনি সেনগুপ্তকে (Bonny Sengupta)। তাঁর চরিত্রের নাম আদিত্য মুখার্জি। এছাড়াও রয়েছেন মাহি কর, সোম্যজিৎ মজুমদার ও রাহুল রায়।

চরিত্রের সঙ্গে মিল থাকলেও ‘ডাঃ বক্সি’ একটি স্বতন্ত্র ছবি, কোনও ছবির সিক্যুয়েল না। ছবির গল্প শুরু হয় পয়লা বৈশাখকে কেন্দ্র করে। মৃণালিনী (শুভশ্রী গাঙ্গুলী) একটি ঐতিহ্যবাহী হোটেলে নববর্ষের বিশেষ অনুষ্ঠানে যায়। সোশ্যাল মিডিয়া পোস্ট, ভ্লগ ইত্যাদির জন্য শ্যুটিংয়ে ব্যস্ত সে। ঠিক সেই সময় একটি হত্যা রহস্যের ফাঁদে পড়ে যান তিনি। আদিত্য (বনি সেনগুপ্ত) একজন অপরাধী, সবে মাত্র জেল থেকে ফিরেছে। উৎসবে সামিল হতে তিনিও গেলেন সেই ঐতিহ্যবাহী হোটেলে। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে  সেই অপরাধের সঙ্গে যুক্ত হয়ে যায় তাঁর নামও।  শ্রদ্ধা (মাহি কর), একজন পেশাদার শাস্ত্রীয় নৃত্যশিল্পী সেদিনের অনুষ্ঠানে পারফর্ম করতে হাজির হন একই স্থানে। কিন্তু ঘটনাচক্রে ঝামেলার সঙ্গে জড়িত হয় তাঁর নাম।

ডাঃ বক্সি (পরমব্রত চট্টোপাধ্যায়) অত্যন্ত চার্মিং ও বুদ্ধিমান। তিনি চেষ্টা করবেন ধীরে ধীরে রহস্যের উন্মোচন করতে। এই গোলকধাঁধা থেকে বেরিয়ে আসার পথ খুঁজে পাবেন মৃণালিনী? আদিত্য ও শ্রদ্ধার কী হবে? উত্তর মিলবে এই মেডিকেল থ্রিলারধর্মী ছবি থেকে।

এর আগে ‘নেটওয়ার্ক’, ‘প্রতিদ্বন্দ্বী’ ছবিগুলি পরিচালনার মাধ্যমে যথেষ্ট পরিচিতি লাভ করেছেন সপ্তাশ্ব। তাঁর তৃতীয় ছবি ‘জতুগৃহ’-র পোস্ট প্রোডাকশনের কাজ চলছে এখন। সব ঠিক থাকলে আগামী নভেম্বর থেকেই শ্যুটিং শুরু হবে এই ছবির। মহালয়ায় প্রকাশ্যে এল ‘ডা: বক্সী’-র প্রথম পোস্টার। তবে কবে পর্দায় ফিরছেন ‘ডা. বক্সী’? যেহেতু ছবির গল্প পয়লা বৈশাখকে কেন্দ্র করে তাই এই ছবিও মুক্তি পাবে আগামী বছর পয়লা বৈশাখে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest