এবার হিন্দিতে মুক্তি পাচ্ছে অনির্বাণ -মিমির ‘ড্রাকুলা স্যর’, প্রকাশ্যে নতুন পোস্টার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

লকডাউনের পর সিনেমা হল খুলতেই সদ্য মুক্তি পেয়েছে অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya) ও মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) অভিনীত ‘ড্রাকুলা স্যার’ (Dracula Sir)। এবার গোটা দেশেই সফর শুরু করতে চলেছে বাংলার প্রথম ড্রাকুলা। আরেকটু খোলসা করে বললে, এবার হিন্দিতে মুক্তি পাচ্ছে দেবালয় ভট্টাচার্য পরিচালিত ‘ড্রাকুলা স্যার’।

তা কবে মুক্তি পাচ্ছে হিন্দিভাষী ‘ড্রাকুলা স্যার’? পোস্টারেই জানান দিলেন নির্মাতারা। এবছর দীপাবলি উপলক্ষে গোটা দেশে হিন্দি ভাষায় মুক্তি পাচ্ছে এই ছবি। পোস্টারেই খাস হিন্দিতে ট্যাগলাইন লেখা, “খুন পিনা সোয়াস্ত কে লিয়ে হানিকারক হ্যায়।”যেহেতু এখনও পর্যন্ত কোনও বিগ বাজেটের বলিউড ছবি রিলিজের কথা নেই তাই দীপাবলিতে ভালই ব্যাটিং করবে হিন্দি ‘ড্রাকুলা স্যার’, আশা সংস্থার অন্যতম কর্ণধান মহেন্দ্র সোনির।

আরও পড়ুন: হিন্দুদের র্ধমীয় ভাবাবেগে আঘাত, বিক্ষোভের মুখে টাইটেল বদলাল ‘লক্ষ্মী বম্ব’

তিনি জানিয়েছেন, ”আগামী ১৩ নভেম্বর ‘ড্রাকুলা স্যর’ হিন্দিতে মুক্তি পাচ্ছে। আর তাতেই দিওয়ালিটা আরও সুন্দর হয়ে যাবে। ইতিমধ্যেই সিনেমাটি দর্শকদের হৃদয় ছুঁয়েছে। এর তুমুল জনপ্রিয়তায় এতটাই চাপ তৈরি হয়েছে যে অন্যান্য ভাষায় ছবিটি মুক্তির সিদ্ধান্ত নিয়েছি। আমার আশা, হিন্দিতে এটি মুক্তি পাওয়ার হিন্দিভাষী দর্শকদের কাছ থেকে দারুণ ফিডব্যাক পাব।”

ছবিতে নামভূমিকায় অনির্বাণ ভট্টাচার্য। এই ছবি দিয়ে অনেক দিন পরে কাজে ফিরলেন সাংসদ-তারকা মিমি চক্রবর্তী। সে কারণে ছবিটি তাঁর কাছে স্পেশ্যাল। মিমির কথায়, ‘‘ছবির গল্প, লুক-ফিল সবটাই ভীষণ অন্য রকম। একটা বড় অংশ সত্তরের দশকের প্রেক্ষাপটে। এই ধরনের ছবি আমি আগে করিনি।’’ এছাড়া ‘ড্রাকুলা স্যর’-এ আরও যাঁদের অভিনয় মন কেড়েছে, তাঁদের মধ্যে রয়েছেন বিদীপ্তা চক্রবর্তী, রুদ্রনীল ঘোষ, কাঞ্চন মল্লিক।

আরও পড়ুন: বয়সের ফারাক থেকে নকল সাজপোশাক, বিয়ের পরেই ট্রোলের মুখে নেহা-রোহনপ্রীত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest