Drinking glass in hand, Srabanti Chatterjee in bold avatar in Maldives

হাতে পানীয়ের গ্লাস, মলদ্বীপে বোল্ড অবতারে Srabanti Chatterjee, চোখ কপালে নেটিজেনদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সমস্ত কোলাহল থেকে দূরে নীল জলের দেশে হারিয়ে গেলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আপাতত তাঁর ঠিকানা মলদ্বীপের বিলাসবহুল রিসর্ট। ছবিতে দেখা যাচ্ছে, সাদা লম্বা ঝুলের শার্ট পরে নীল জলের পাশে দাঁড়িয়ে তিনি।

সেই শার্টের অন্দরের কালো রঙা বিকিনিও স্পষ্ট দ্বিতীয় ছবিতে। নায়িকা চোখ ঢেকেছেন কালো চশমায়।  উন্মুক্ত পা দৃশ্যমান। অভিনেত্রীর মুখে হাসি, হাতে পানীয়ের গ্লাস। তাঁর চোখ ঢেকেছে কালো চশমায়। এই ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘হাসি এমন এক জিনিস, যা ক্ষণিকেই ছুটির আমেজ দিতে পারে’।

আরও পড়ুন: Rocky Aur Rani ki Prem Kahani: রণবীর – আলিয়া তৈরি, সকলের আশীর্বাদে জার্নি শুরু করলেন করণ

শ্রাবন্তীর এই সেক্সি অবতার দেখে অনুরাগীরাও উচ্ছ্বসিত। অনেকে সাবধান করে লিখেছেন, ‘দিদি, জামাটা কিন্তু অনেকটা কাটা’, কেউ লিখেছেন, ‘তোমার প্যান্ট কই?’। দ্বিতীয় ছবিতে চোখ রাখলে স্পষ্ট দেখা যাচ্ছে কাফতান স্টাইলের এই শার্টের পাশ দিয়ে শ্রাবন্তীর শরীরের বেশ অনেকখানি অংশই উন্মুক্ত। আসলে বিকিনির উপর এই শার্ট পরেছিলেন নায়িকা। ইনস্টাগ্রাম স্টোরিতে বিকিনিতেও ছবি পোস্ট করেছেন, কিন্তু মুখের ক্লোজ-আপ নায়িকার বোল্ড অবতার চাপা পড়েছে!

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

গত রবিবারই শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের ইনস্টাগ্রাম স্টোরিতে ভেসে উঠেছিল মলদ্বীপে ঘুরতে যাওয়ার নানা ঝলক। একই ভাবে অভিমন্যুর প্রেমিকা দামিনী ঘোষের ইনস্টাগ্রামও ভরেছিল ছুটি কাটানোর নানা ছবিতে। এ বার শ্রাবন্তীও নাম লেখালেন সেই তালিকায়। শোনা যাচ্ছে, শ্রাবন্তীর প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীও তাঁদের সঙ্গী হয়েছেন এই সফরে। তবে এখনও পর্যন্ত গুঞ্জনে সিলমোহর বসাননি শ্রাবন্তী।

আরও পড়ুন: ১৩ বছর পর ফের একসঙ্গে গান বাঁধলেন সিধু-পটা; বললেন ‘ছিঃ ছিঃ ছিঃ’, শুনুন…

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest