Site icon The News Nest

Drishyam Korean Remake : প্রথম ভারতীয় ছবির রিমেক হবে কোরিয়ায়! অভিনয়ে ‘প্যারাসাইট’-এর নায়ক

images 2023 05 22T152734.566

রিমেকের জোরেই নতুন মাইলস্টোন ছুঁয়ে ফেলতে চলেছে সুপারহিট থ্রিলার ছবি ‘দৃশ্যম’ (Drishyam)। মালয়ালম এই সিনেমা প্রথমে বলিউডে রিমেক হয়েছিল। এবার কোরিয়ায় নতুন তৈরি করা হবে। আর তাতে অভিনয় করবেন অস্কারজয়ী ‘প্যারাসাইট’ সিনেমার নায়ক।

বস্তুত, ‘দৃশ্যম’ই হতে চলেছে প্রথম ভারতীয় ছবি, যার রিমেক হবে কোরিয়ায়। পাশাপাশি ভারত এবং কোরিয়ার স্টুডিয়োও প্রথম বার একযোগে কোনও সিনেমার কাজে হাত মেলাল। যৌথ ভাবেই ছবিটির প্রযোজনা করবে তারা। কবে থেকে শুরু হবে সেই কর্মযজ্ঞ?

শোনা যাচ্ছে, কোরিয়ান ‘দৃশ্যম’-এর কাজ শুরু হবে পরের বছর। প্রযোজনার কাজ এবং আনুষঙ্গিক পরিকল্পনা অবশ্য এ বছর থেকেই শুরু হবে। গোটা বিষয় নিয়ে উচ্ছ্বসিত দুই পক্ষই। ভারতের কুমার মঙ্গত পাঠক বললেন, “ভাবতেই পারছি না আমাদের ‘দৃশ্যম’ ফ্র্যাঞ্চাইজ়ি কোরিয়ান ভাষায় তৈরি হবে। কোনও হিন্দি সিনেমার ক্ষেত্রে এমনটা ঘটছে এই প্রথম! এটা শুধু আমাদের সিনেমার প্রচার নয়, হিন্দি সিনেমাকে বিশ্বের মানচিত্রে জায়গা করে দেবে। এতগুলো বছর কোরিয়ান সিনেমা দেখে মুগ্ধ হলাম, শিখলাম। এখন দেখি তাঁরাও আমাদের সিনেমায় কিছু খুঁজে পেয়েছেন!”

দৃশ্যম-এর দুই প্রযোজক প্যানোরমা স্টুডিয়োস এবং কুমার মঙ্গত পাঠকের(Panorama Studios & Kumar Mangat Pathak) সঙ্গে কোরিয়ান দৃশ্যম-এর প্রযোজনা করবে সেদেশের প্রযোজনা সংস্থা অ্যান্থলজি স্টুডিয়োস(Anthology Studios)।ছবিটি পরিচালনা করবেন কিম জি উন(Kim Jee Woon)।যিনি এর আগে কোব ওয়েব(Coob Web)-এর মতো বিখ্যাত কোরিয়ান ছবির নির্মাণ করেছেন। দৃশ্যম-এ অজয় দেবগণ কিংবা মোহনলাল যে চরিত্রে অভিনয় করেছিলেন কোরিয়ান রিমেকে সেই রোলে দেখা যাবে প্যারাসাইট খ্যাত তারকা সং কাং হো(Song Kang Hoo) কে।

Exit mobile version