সুশান্ত মৃত্যু তদন্তে মাদক কাণ্ডে এ বার নাম জড়াল সারা আলি খানের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিপাকে সইফ-কন্যা। সুশান্ত মৃত্যু তদন্তে মাদক কাণ্ডে এ বার নাম জড়াল সারা আলি খানের। উঠে এসেছে অভিনেত্রী রকুল প্রীত সিংয়ের নামও । শুক্রবার এনসিবি-র জিজ্ঞাসাবাদের সময় মাদক কাণ্ডে জড়িত থাকার অভিযোগে রিয়া যে ২৫ জন বলি সেলেবের নাম উল্লেখ করেন, টাইমস নাও সংবাদমাধ্যমের দাবি সারা তাঁদের মধ্যে একজন।

রিয়া দাবি করেন, বলিউডের ৮০ শতাংশই মাদকাসক্ত। অনেক বড় বড় নাম নাকি এই নেশার জালে স্বেচ্ছাবন্দি। যে ২৫ জন তারকার নাম তিনি উল্লেখ করেছেন, খুব শীঘ্রই তাঁদের শমন পাঠাবে এনসিবি।   রিয়ার গ্রেফতার কি তবে এ বার ঘুম ওড়াল বলিউডের?

আরও পড়ুন : ড্রাগ নিতেন! এবার কঙ্গনার বিরুদ্ধে মাদক মামলার তদন্ত শুরু মুম্বই পুলিশের

সারার সঙ্গে সুশান্তের প্রেম নিয়ে আগেই গুঞ্জন ছড়িয়েছিল বলি-পাড়ায় । সারার প্রথম সিনেমা ‘কেদারনাথ’-এর শ্যুটিংয়ে নাকি গভীর প্রেমের জড়িয়ে পড়েন দু’জনেই । কিন্তু সারার সঙ্গে সুশান্তের প্রেম নাকি মেনে নেয়নি নায়িকার পরিবার । প্রবল চাপ ছিল ইন্ডাস্ট্রিরও । তাই স্পেশ্যাল চাটার্ড প্লেনে, নাম ভাঁড়িয়ে দু’জন থাইল্যান্ডে বেড়াতে গেলেও সম্পর্ক টিঁকিয়ে রাখতে পারেননি । নষ্ট হয়ে গিয়েছে সারা-সুশান্ত রসায়ন ।

সেই সুশান্ত সিং রাজপুত মামলার তদন্তে নেমেই উঠে এল তাঁর প্রাক্তন ‘বান্ধবী’ সারা আলি খানের নাম । সুশান্ত মৃত্যুতে মাদক যোগ ক্রমেই স্পষ্ট হচ্ছে । এখন দেখার এি তালিকায় আর কোন কোন তারকার নাম ওঠে ।

সুশান্তের টিমের প্রাক্তন সদস্য স্যামুয়েল হাওকিপ মুখ খুলছিলেন সারা এবং সুশান্তের সম্পর্ক নিয়ে। তারপর এই জুটিকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য ফাঁস করেন অভিনেতার ফার্ম হাউজের রক্ষী। তিনি জানান, সুশান্তের সঙ্গে প্রায়ই সারা তাঁর ফার্ম হাউজে আসতেন সময় কাটাতে। সুশান্ত নাকি তাঁকে প্রপোজ করার কথা ভেবেছিলেন গত ফেব্রুয়ারিতেই।

সুশান্তের সঙ্গে সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি সারা। অভিনেতার মৃত্যুর পর শুধু একটি ইনস্টগ্রাম পোস্ট করেছিলেন তিনি। অঙ্কিতা বা কৃতির মতো নিজের আবেগ তুলে ধরেননি সোশ্যাল মিডিয়ায়। সারা কি ভেবেছিলেন সহ-অভিনেতার মৃত্যু তদন্তে তাঁর নাম জড়িয়ে যাবে? এ বিষয়ে এখনও চুপ সারা।

আরও পড়ুন : ফরেন ট্রাইবুনালে 7 মুসলিম আইনজীবীদের জায়গায় হিন্দু আইনজীবী নিয়োগ করছে অসম সরকার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest