Site icon The News Nest

Dunki Drop 2: তাপসীর প্রেমে ‘লুট পুট গায়া’ শাহরুখ, মুক্তি পেল অরিজিতের গাওয়া ডাঙ্কি-র প্রথম গান

Dunki 1

কেন ৫৮ -তেও কিং অফ রোম্যান্স তিনি, তা ফের হাতেনাতে প্রমাণ করে দিলেন শাহরুখ খান। বুধবার মুক্তি পেল ‘ডাঙ্কি’র প্রথম গান ‘লুট পুট গায়া’। গান জুড়ে ফুটে উঠল ‘মনু’ তাপসীর প্রতি ‘হার্ডি’ শাহরুখের অগাধ প্রেম! মুক্তি পাওয়ার ঘণ্টা খানের মধ্যে ইউটিউবে গানটির ভিউ ৯ লাখ ছুঁইছুঁই।

‘ডাঙ্কি ড্রপ ২’তে তাপসীর সঙ্গে তাঁর রসায়ন ভীষণরকম ‘রিফ্রেশিং’। এই গানের অন্যতম ইউএসপি অরিজিৎ সিং-এর কন্ঠ। ‘জওয়ান’-এর চার্টবাস্টার গান ‘চলেয়া’র পর আবারও শাহরুখের জন্য প্লে-ব্যাক করেন অরিজিৎ।প্রীতমের সুরে সাজানো এই গানের কথা লিখেছেন স্বানন্দ কিরকিরে ও আইপি সিং। গানটি কোরিওগ্রাফ করেছেন গণেশ আচার্য।

২১ নভেম্বর ডানকির নতুন গান প্রকাশ নিয়ে শাহরুখ খান (Shah Rukh Khan) টুইট করেছিলেন- ‘ভালোবাসার সফরে ৩০ দিনের অপেক্ষা। সেই মতো ২২ নভেম্বর ‘লুট পুট গ্যায়া’ (Lutt Putt Gaya) গানটি মুক্তি পেয়েছে।  গানের দৃশ্যায়নে মন খুলে ভাংড়া নাচলেন শাহরুখ।শাহরুখের ম্যানারিজম থেকে চোখ ফেরানো দায়!

ডাঙ্কি ছবিতে শাহরুখ খান, তাপসী পান্নু, বোমান ইরানি এবং ভিকি কৌশল প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। বন্ধুত্ব, পরিবার এবং প্রেমের জন্য এক অদ্ভুত নস্ট্যালজিয়ায় ভরা গল্প। রাজকুমার হিরানি পরিচালিত, জিও স্টুডিও, রেড চিলিজ এন্টারটেইনমেন্ট এবং রাজকুমার হিরানি ফিল্মস প্রযোজিতত, ছবিটি ২১ ডিসেম্বর, ২০২৩-এ বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।

চলতি বছরে পরপর দুটো ব্লকবাস্টার উপহার দিয়েছেন। পাঠান আর জওয়ান দুই সিনেমায় বিশ্বব্যপী ১০০০ কোটির ব্যবসা করেছে। ডাঙ্কিও কি সেই মাইলস্টোন ছুঁতে পারবে? আশাবাদী ট্রেড অ্যানালিস্টরা।

Exit mobile version