Site icon The News Nest

ঠাকুরপোদের হৃদয়ে ফের একবার ঝড় তুলতে আসছে নতুন বউদি, তুঙ্গে উত্তেজনা

Dupur

ওয়েব ডেস্ক: ঠাকুরপোদের হৃদয়ে ঝড় তুলতে ফের আসছেন তাঁদের পছন্দের বৌদি। ‘হইচই অরিজিনালস’-এ ফিরছে তাঁদের ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’ সিজন ৩।

তবে জানা যাচ্ছে, ‘দুপুর ঠাকুরপো’র সিজন ৩-তে ফের বদলে যাচ্ছেন ঠাকুরপোদের বৌদি। উমা কিংবা ঝুমা নন, এবার ঠাকুরপোদের জন্য হাজির হতে চলেছেন নতুন বৌদি। সেই ইঙ্গিত ইতিমধ্যেই মিলেছে ‘হইচই অরিজিনাল’ এর সোশ্যাল মিডিয়ায়। যেখানে ‘দুপুর ঠাকুরপো’র সিজন ৩-র পোস্টারে কিছুটা উত্তেজনা বাড়িয়ে প্রশ্ন তোলা হয়েছে কে হচ্ছেন নতুন বৌদি?

ঠাকুরপোদের হৃদয়ে ঝড় তুলতে গত বছরই এসে হাজির হয়েছিলেন ‘উমা বৌদি’। ‘দুপুর ঠাকুরপো’দের উমা বউদির বোল্ড অবতারে ধরা দিয়েছিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তার পরই বউদি বদলে যায় দুপুরঠাকুরপোদের, চলে আসে ‘ঝুমা বৌদি’। ‘ঝুমা বৌদি’র বেশে ঠাকুরপোদের জন্য হাজির হয়েছিলেন মোনালিসা।

শুধু ভোজপুরি ছবির দুনিয়াই নয়, পাশাপাশি নেটদুনিয়াতেও যে কতটা হইচই ফেলে দেওয়ার ক্ষমতা ধরেন তিনি, তা আপাতত প্রমাণিত সত্য! শুধু অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসার জাদুতেই যে উতরে গিয়েছে ওয়েব-সিরিজ দুপুর ঠাকুরপো-র দ্বিতীয় পর্ব, তা নিয়ে কোনো সন্দেহই তোলা যায় না!

‘দুপুর ঠাকুরপো’র নতুন বৌদি দর্শকদের মনের কতটা কাছাকাছি পৌঁছতে পারেন তা অবশ্য ওয়েব সিরিজটি শুরু হলেই বোঝা যাবে। দেখুন পিছন থেকে দেখে আন্দাজ করতে পারছেন কি না?

 

Exit mobile version