লকডাউনে গাছপালার সঙ্গে বন্ধুত্ব ঝালিয়ে নিচ্ছেন প্রিয়াঙ্কা, অনুরাগীদের জন্য প্রতিযোগিতার আয়োজন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কলকাতা: করোনা সংকট মানবজাতির কাছে একটা সংকেত ধ্বনি। এখনও সচেতন না হলে আগামিদিনে আরও কঠিন অস্তিত্ব সংকটে পড়তে হবে আমাদের। পরিবেশ রক্ষার জন্য এখন থেকে আরও বেশি করে সচেতন হতে হবে। প্রকৃতিকে আমাদেরও কিছু ফিরিয়ে দেবার সময় এসেছে,এমনটাই মনে করছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। পরিবেশের প্রতি একটু যত্নশীল হওয়ার বার্তাই ধরা পড়ল নায়িকার লেটেস্ট ইনস্টা পোস্টে। 

এমনিতে গার্ডেনিংয়ের শখ প্রিয়াঙ্কার বরাবরের। বাঘাযতীনে প্রিয়াঙ্কার ফ্ল্যাটে যাঁরাই গিয়েছেন তাঁরাই চমকে গিয়েছেন কংক্রিটের মাঝেও এক টুকরো সবুজ বাগান দেখে।ওপেন টেরেসেই শুধু নয়,নায়িকার ব্যালকনিও ঘেরা রয়েছে একঝাঁক সবুজ প্রাণে।ওপেন টেরেসে সবুজের কোলে বসেই চলে প্রিয়াঙ্কার অবসরযাপন। এখন লকডাউনে কাজ বন্ধ, শ্যুটিংয়ের চাপ নেই-তাই গার্ডেনিংয়ের কাজটা একাই সামলাচ্ছেন প্রিয়াঙ্কা। নতুন চারা লাগানো থেকে গাছেদের পরিচর্যা সবই চলছে সমান তালে।

আরও পড়ুন: শুধুমাত্র এই শর্তেই নিজের বায়োপিকে অভিনয় করতে রাজি, স্পষ্ট করে দিলেন বিরাট

https://www.instagram.com/p/CAUz1tCDUYX/

তিনি বলছিলেন, ‘এই প্রকৃতি আমাদের অনেক মূল্যবান সম্পদ দিয়েছে। কিন্তু তা সত্ত্বেও আমরা প্রকৃতি থেকে কেড়ে নিয়েছি অনেক কিছু। তাই হয়তো আজ আমাদের সম্মুখীন হতে হয়েছে এমন এক সমূহ বিপদের। কিন্তু এবার সময় এসেছে প্রকৃতিকে কিছু ফিরিয়ে দেওয়ার। আসুন আমরা পরিবেশের প্রতি একটু যত্নশীল হই। আমাদের সাধ্য মতো চারপাশটা ভরিয়ে তুলি সবুজের ছোঁয়ায়। কারণ আমরা জানি প্রকৃতির প্রতি যত্নশীল হলে সেও আমাদের আগলে রাখবে তার রং, রূপ, সৌন্দর্য ও ভালবাসায়।’

সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা তাঁর অনুরাগীদের উদ্দেশ্যে জানতে চেয়েছেন যে তাঁরাও পরিবেশ-প্রকৃতির পরিচর্যা করছেন কিনা। সেক্ষেত্রে প্রিয়াঙ্কাকে ছবি পাঠাতে পারেন। সেরা ১০ জনের ছবি নায়িকা শেয়ার করবেন তাঁর পেজে। করোনা কবলিত এই সময় মন ভাল রাখার জন্য অনেকেই অনেক কিছু করছেন। প্রিয়াঙ্কা এমন একটি উদ্যোগ নিলেন যার সঙ্গে সরাসরি পরিবেশের যোগ রয়েছে। এবার তাঁকে দেখে ক’জন অনুপ্রাণিত হয়, সেটাই দেখার।

আরও পড়ুন: দর্শকের অভাব ঢাকতে গ্যালারিতে ‘অশালীন আয়োজন’, বিতর্কের মুখে ফুটবল ক্লাব

Gmail 2

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest