ED is interrogating Jacqueline Fernandez for 5 hours in a case of financial embezzlement

Jacqueline Fernandez: আর্থিক তছরুপের মামলায় জ্যাকলিন ফার্নান্ডেজকে ৫ ঘণ্টা ধরে জেরা করছে ইডি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের জেরার মুখে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডিজ। আর্থিত তছরূপের মামলায় এই শ্রীলঙ্কান সুন্দরীকে জিজ্ঞাসাবাদ করছে কেন্দ্রীয় সংস্থা, খবর সংবাদ সংস্থা এএনআই সূত্রে। জানা গিয়েছে দিল্লিতে জেরা চলছে অভিনেত্রীর, গত পাঁচ ঘন্টা ধরে লাগাতার ইডির প্রশ্নের মুখে সলমন খানের ‘কিক’ নায়িকা।

সূত্রের খবর, ইডি আধিকারিকদের মতে, আর্থিক প্রতারণার শিকার হয়েছেন তিনি। আর সেই সূত্রে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জানা গিয়েছে সোমবার সন্ধ্যা ৭টা অথবা সাড়ে ৭টা পর্যন্ত চলবে এই জেরা।

আরও পড়ুন: Annabelle Sethupathi: প্রথম লুক শেয়ার করলেন বিজয় সেতুপতি ও তাপসী পান্নু

বহু কোটি টাকা তোলা আদায়ের র‌্যাকেটের সঙ্গে যোগাযোগ নিয়ে জ্যাকলিনকে প্রশ্ন করা হচ্ছে। এই র‌্যাকেটের সঙ্গে যুক্ত সুকেশ চন্দ্রশেখর নামের এক ব্যক্তির বিরুদ্ধে ঘুষ দেওয়া এবং আর্থিক প্রতারণার অভিযোগও রয়েছে। গত ২৪ অগস্ট চেন্নাইয়ে সুকেশের একটি ফ্ল্যাট, ৮২.৫ লক্ষ নগদ এবং ১২টিরও বেশি গাড়ি বাজেয়াপ্ত করেছে তদন্তকারী সংস্থা।

মাস কয়েক আগে ১৭৫ কোটি টাকা দিয়ে বিলাসবহুল বাসস্থান কিনেছেন জ্যাকলিন। সমুদ্রের একদম সামনে তাঁর সেই বাড়িতে নিজের প্রেমিকের সঙ্গে বসবাস করবেন বলে জানা গিয়েছিল। সূত্রের খবর, জ্যাকলিনের প্রেমিক এক দক্ষিণ ভারতীয় ব্যবসায়ী। তবে একইসঙ্গে সলমন খানের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা বেড়েছে বলে বলি-পাড়ার কারও কারও দাবি।

আরও পড়ুন: রাজনীতির ব্যাস্ততার সঙ্গে ব্যালেন্স করে ফের অভিনয়ে ফিরছেন কাঞ্চন মল্লিক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest