XXX বিতর্ক: ৭১ বছরের মাকে ধর্ষণের হুমকি, মুখ খুললেন ক্ষুব্ধ একতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: ওয়েব সিরিজ ‘ট্রিপিল এক্স’-২ নিয়ে বিতর্কের কারণে শিরোনামে উঠে এসেছেন প্রযোজক একতা কাপুর। একতা ও তাঁর মা শোভা কাপুরের নামে পুলিসের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে। এখানেই শেষ নয়, সোশ্যাল মিডিয়ায় ধর্ষণেরও হুমকি দেওয়া হয়েছে একতা ও তাঁর ৭১ বছরের বৃদ্ধা মাকে। এবার এই বিষয়েই মুখ খুললেন বালাজি টেলিফিল্মসের কর্ণধার। 

ক্ষুব্ধ একতা কাপুর বলেন, ”আমরা জানতে পারি আমাদের নামে FIR দায়ের করা হয়েছে। যে দৃশ্যটি নিয়ে আপত্তি ছিল সেটাও সরিয়ে ফেলা হয়েছে। সেনাবাহিনীর কর্মকর্তাদের কাছে যদি আমায় ক্ষমা চাইতে হয়, তাতেও আমার কোনও সমস্যা নেই। কিন্তু বিরক্তিকর সোশ্যাল মিডিয়ায় যখন আক্রমণের মুখ পড়তে হয়। ওই ব্যক্তিটি নিজেকে এবছরের সেরা দেশপ্রেমিক দাবি করেন এবং আমাকে ও আমার মা-কে গালিগালাজের সঙ্গে ধর্ষণের হুমকি দিতেও ছাড়েনি। তার অর্থ যৌনতা খারাপ আর ধর্ষণ ভালো?”

একতা জানান, এটা কোনও বড় বিষয় নয় যে একটা বিতর্কিত দৃশ্যের জন্য ক্ষমা চেয়ে নেওয়া,যে দৃশ্য ইতিমধ্যেই সরিয়ে দেওয়া হয়েছে শো থেকে। কিন্তু তিনি ঠিক করেছেন এই সাইবার বুলিংয়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর।

আরও পড়ুন: অভয় দেওলের সঙ্গে কাজ করা যন্ত্রণাদায়ক, ‘দেব-ডি’ প্রসঙ্গে বিস্ফোরক অনুরাগ

https://www.instagram.com/p/CBGcv1WH3Jm/

তিনি যোগ করেন, যদি কেউ আমাকে বলে আমার নগ্ন ছবি ফাঁস করব, সেগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেবে..তাহলে আগামী দিন অন্য যে কোনও মেয়েকে ওরা এটাই বলবে। যে ব্যক্তি আমাকে ও আমার ৭১ বছরের বৃদ্ধা মাকে ধর্ষণের হুমকি দিতে পারে, সে যেকোনও মেয়ের সঙ্গেই এই ঘৃণ্য কার করতে পারে। তাই এটা নিয়ে চুপ থাকবো না।’

একতা আরও বলেন, ”ভারতীয় সেনাকে আমি শ্রদ্ধা করি। ওয়েব সিরিজে যেটি দেখানো হয়েছে সেটি কাল্পনিক চরিত্র। তবুও আমরা ভুল সংশোধন করে নিয়েছি। ব্যক্তিগতভাবে এবং সংস্থা হিসাবেও দেশের সেনাবাহিনীর প্রতি আমরা শ্রদ্ধাশীল। আমাদের সুরক্ষা প্রতি মুহূর্তে ভারতীয় সেনার অবদান অনস্বীকার্য। আমরা অবিলম্বে বিনা কোন শর্তে ক্ষমা চাইতে রাজি আছি যদি কোনও সেনা সংগঠনের তরফে আমাদের তেমনটা বলা হয়। কিন্তু অসভ্য সাইবার বুলিং আর ধর্ষণের হুমকির সামনে মাথা নত করব না ।তবে আমি ঠিক করেছি, আমি সোশ্যাল মিডিয়ায় এধরনের আক্রমণের বিরুদ্ধে পদক্ষেপ করবো।”

আরও পড়ুন: বলিউডের সবচেয়ে বক্স অফিস সফল নায়িকার শিরোপা পেলেন তাপসী

প্রসঙ্গত, সম্প্রতি একতা কাপুরের ওয়েব সিরিজ ‘ট্রিপিল এক্স’-২ তে দেখানো হয়, এক সেনা আধিকারিক তাঁর স্ত্রীর সঙ্গে প্রতারণা করে অন্যজনের সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছেন। আর এরপরই একতার বিরুদ্ধে সেনাবাহিনীকে অপমান করার অভিযোগ ওঠে। বিকাশ পাঠক নামে এক ব্যক্তি, (প্রাক্তন বিগ বস প্রতিযোগী) একতার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। এই বিকাশ পাঠক নিজেকে সোশ্যাল মিডিয়ায় ‘হিন্দুস্থানী ভাও’ বলে পরিচিতি করে থাকেন। সোশ্যাল মিডিয়ায় একতা কাপুর ও তাঁর মা শোভা কাপুরকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে এই বিকাশ পাঠকের বিরুদ্ধেই। 

Gmail 1

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest