সে দিনের মিস ইন্ডিয়া প্রতিযোগী, আজকের কেন্দ্রীয় মন্ত্রী! চেনেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: আজ তিনি কেন্দ্রীয় মন্ত্রকের দায়ভার সামলাচ্ছেন । বস্ত্র এবং নারী ও শিশু কল্যাণ দফতরের দায়িত্ব রয়েছে তাঁর কাঁধে । কিন্তু আজ থেকে ২২ বছর আগে ১৯৯৮ সালে ছবিটা কেমন ছিল? 

স্মৃতি ইরানি, সে দিনের মিস ইন্ডিয়া প্রতিযোগী আজ কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী। একতা কাপুরের পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে মিস ইন্ডিয়া প্রতিযোগিতার স্টেজে হেঁটে আসছেন। নিজের সম্পর্কে সংক্ষিপ্ত পরিচয় দিচ্ছেন। এমনকি রাজনীতি নিয়ে আগ্রহের কথাও বলছেন। আজকের স্মৃতি ইরানির সঙ্গে সে দিনের মিস ইন্ডিয়া প্রতিযোগীকে যেন মেলানোই যাচ্ছে না। তখন তিনি ২১, তখন তিনি মিস ইন্ডিয়ার মঞ্চে, তখনই তিনি তাঁর রাজনীতি নিয়ে আগ্রহের কথা প্রকাশ করেছিলেন। আজ তিনি সত্যিই রাজনীতির ময়দানে, শুধু ময়দানে কেন, দিল্লির অলিন্দে পৌঁছে গিয়েছেন।

আরও পড়ুন: বলেছিলাম ইন্ডাস্ট্রির প্রেম, স্বস্তিকা বুঝল দেহব্যবসা, ফের বিস্ফোরক শ্রীলেখা

https://www.instagram.com/p/CB5Bqh2g66R/

তাঁর বন্ধু টিভি প্রডিউসার একতা আজকের সেই রাজনীতিবিদের ২২ বছর আগের ভিডিয়োটি পোস্ট করলেন ইনস্টাগ্রামে। ইতিমধ্যেই সেটি ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিয়োটির পোস্টে স্মৃতি ইরানিকে ট্যাগও করে দেন একতা। পোস্টটি নজর এড়ায়নি স্মৃতিরও। তিনিও কমেন্টে ইমোজি পোস্ট করেছেন।

২৪ ঘণ্টার মধ্যে ভিডিয়োটি দু’ লাখ ৩৬ হাজারের বেশি বার দেখা হয়ে গিয়েছে। সেই সঙ্গে অনেকে কেন্দ্রীয় মন্ত্রীর এমন না দেখা ভিডিয়ো বেশ পছন্দ হয়েছে বলে জানিয়েছেন কমেন্টে। আসলে ২০০১ সালের ‘কিঁউকি সাস ভি কভি বহু থি’-র তুলসী-কে টেলি-দর্শক ভারতীয়রা প্রায় সবাই চেনেন। কিন্তু মিস ইন্ডিয়ার প্রতিযোগী স্মৃতির এমন ভিডিয়ো খুব বেশি লোকে দেখেননি। তাই এমন একটি ভিডিয়ো পোস্ট হতেই তা ভাইরাল হতে সময় নেয়নি।

আরও পড়ুন: সুরের জাদুকর! রইল আর ডি বর্মনের সুরে সেরা বাংলা গানের তালিকা

Gmail 6

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest