Ekta Kapoor's new movie will be produced by Kareena Kapoor and directed by Hansal Mehta

একতা কাপুরের নতুন সিনেমার প্রযোজনা করবেন করিনা কাপুর, পরিচালক হনসল মেহেতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আবার সিনেমার জগতে আসছেন করিনা কাপুর খান। তবে স্ক্রিনের সামনে মূল চরিত্রে নয়। আপাতত একতা কাপুরের থ্রিলারের প্রযোজক হিসেবে। কারিনা এখন প্রযোজনার দিকে ঝুঁকছেন এবং সম্প্রতি একটি শীর্ষস্থানীয় দৈনিকে সেটা তিনি জানিয়েছেন। তিনি নিশ্চিত করেছেন যে তাঁর প্রথম প্রযোজনা হনসল মেহতা (Hansal Mehta ) দ্বারা পরিচালিত হবে। হনসাল মেহতার পরিচালনার ভূয়সী প্রশংসা করেছেন তিনি। ছবিতে করিনাকে একটি চরিত্রেও দেখা যাবে বলে জানা যাচ্ছে।

মিড-ডে (Mid-Day) তে কথা বলার সময়, করিনা নিশ্চিত করেছেন যে তিনি একতা কাপুরের ছবিতে প্রযোজনা করছেন এবং এটি পরিচালনা করবেন হনসল মেহতা। করিনা ওই দৈনিককে বলেন, “একতার সঙ্গে এই ছবিতে প্রযোজক হিসেবে কাজ করতে পেরে আমি গর্বিত। আমি হনসলের সিনেমার বিশাল ভক্ত, তাই প্রথমবারের জন্য তাঁর সাথে কাজ করতে পারার একটা বিশেষ আনন্দও হচ্ছে। এই সিনেমায় অনেককিছুই প্রথমবারের জন্য হচ্ছে।” অন্যদিকে, ছবির পরিচালক হনসল নিশ্চিত করেছেন যে কারিনাও ছবির একটি চরিত্রে অভিনয় করবেন।

মেহতা বলেন, “আমাদের লক্ষ্য একটি জমাটি থ্রিলার ছবি তৈরি করা। এই সিনেমার একটি বিশেষ চরিত্রে করিনা অভিনয় করবেন। তিনি যে মাপের অভিনেত্রী তাতে সেই চরিত্রের সাথে সুবিচারই করা হবে।” পরিচালক হিসেবে একতা ও করিনার সঙ্গে কাজ করতে পেরে উচ্ছ্বসিত তিনি। একতাও করিনার প্রশংসা করেছেন। তিনি করিনাকে ‘তারকা সত্বা এবং প্রতিভার ফাটাফাটি সংমিশ্রণ’ বলে অভিহিত করেন। হনসল মেহতার গল্প বলার ধরনেরও প্রশংসা করেন তিনি। সিনেমার নির্মাতারা খুব তাড়াতাড়িই কাজটি শুরু করার কথা ভেবেছেন।

আরও পড়ুন: বেলজিয়ান ট্রাভেল ব্লগারের ছবি নকল! ট্রোলের মুখ বেল বটমের গোটা টিম

দিন কয়েক আগে ‘ফারাজ’ (Faraaz) নামক ছবির ঘোষণা দিয়েছেন হনসল মেহেতা। ২০১৬-এর বাংলাদেশের জঙ্গি হামলাকে ভিত্তি করেই সিনেমাটি তৈরি করতে চলেছেন তিনি। ‘স্ক্যাম ১৯৯২’ পরিচালক জানিয়েছেন, বিগত তিন বছর ধরে এই ছবি তৈরির সুপ্ত বাসনা তাঁর মনে ছিল। ছবির জন্য একেবারে নতুন মুখ খুঁজেছেন তিনি। এই ছবি দিয়েই বলিউডে ডেবিউ করতে চলেছেন শশী কাপুরের নাতি জাহান কাপুর (Zahaan Kapoor)। এবং অভিনেতা পরেশ রাওয়ালের ছেলে আদিত্য রাওয়ালও (Aditya Rawal) ছবিতে অভিনয় করবেন।

ছবির প্রযোজনায় রয়েছেন আর্টিকেল ১৫ খ্যাত অনুভব সিনহা এবং ভূষণ কুমার। ইতিমধ্যে ছবির প্রথম ঝলক প্রকাশ্যে এসেছে। পরিচালক হমসল মেহেতার কথায়, ‘হিংসার দাপটের মাঝেই মানবতার জয়। ৭/১৬ তে বাংলাদেশে যে জঙ্গি হানার ঘটনা ঘটেছিল তার আধারেই আমার পরবর্তী ছবি ফারাজ। অনুভব সিনহা এবং ভূষণ কুমারের সঙ্গে কাজ করব ভেবে দারুণ লাগছে’। জুন মাস থেকে পুরোদমে চলছে ছবির শ্যুটিং।

আরও পড়ুন: Shilpa Shetty’র বিরুদ্ধে দায়ের আর্থিক তছরুপের মামলা! এফআইআরে নাম অভিনেত্রীর মায়েরও, হতে পারে জেরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest