Site icon The News Nest

কিং খান প্রযোজিত থ্রিলার সিরিজে অভিনয় করবেন ইমরান হাশমি, সেপ্টেম্বরেই দেখা যাবে নেটফ্লিক্সে

emran

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন বলিউডের সিরিয়াল কিসার খ্যাত ইমরান হাশমি। ‘বার্ড অব ব্লাড’ নামক একটি থ্রিলার সিরিজে অভিনয় করবেন তিনি। আর এই সিরিজটির মাধ্যমেই ওয়েব জগতে পা রাখতে চলেছে শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। আসছে সেপ্টেম্বরে সিরিজটি নিয়ে আসতে চলেছে অনলাইন প্ল্যাটফর্ম নেটফ্লিক্স।

সেপ্টেম্বরের ২৭ তারিখ  থেকে থ্রিলার সিরিজটি দেখতে পাওয়া যাবে। মোট আটটি এপিসোডের সিরিজ হতে চলেছে বলে মনে করা হচ্ছে। ইমরান হাশমি ছাড়াও এই সিরিজে অন্যান্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কীর্তি কুলহারি, বিনীত কুমার, রজিত কাপুর, গৌরব বর্মাদের মতো অভিনেতাদের। এই সিরিজটি পরিচালনার ভার দেওয়া হয়েছে ঋভু দাশগুপ্তকে।

বিলাল সিদ্দিকির বেস্টসেলিং উপন্যাস ‘বার্ড অফ ব্লাড’ থেকে এই সিরিজের গল্প নেওয়া হয়েছে। যে কারণে সিরিজের নাম এক রাখা হয়েছে। গল্পে ইমরান হাশমিকে দেখা যাবে এক র-এক্স এজেন্টের চরিত্রে। বর্তমানে যিনি অধ্যাপনা করেন । এরপর একটি মিশন এর জন্য আবার তাঁকে র-এ ফেরত আনা হয়। এই নিয়েই গল্প এগিয়ে চলে।

এই সিরিজের পর রেড চিলিজের পক্ষ থেকে আরও দুটি সিরিজ নিয়ে আসা হচ্ছে বলে শোনা যাচ্ছে।  যার মধ্যে একটি  ‘ক্লাস অফ ৮৩’ যেখানে ববি দেওলকে অভিনয় করতে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। বিনীত কুমার ও অহনা কুমরাকে নিয়ে একটি হরর সিরিজ নিয়ে আসা হচ্ছে। যার নাম রাখা হয়েছে ‘বেতাল’।

 

Exit mobile version