Emraan Hashmi Injured While Filming ‘Ground Zero’ Due To Stone Pelting In Kashmir? The Actor Breaks Silence

Emraan Hashmi: উপত্যকায় শুটিংয়ে গিয়ে আক্রান্ত ইমরান হাশমি, ভুয়ো খবর নাকি সত্যি?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জম্মু ও কাশ্মীরের পাহলগামে ‘গ্রাউন্ড জিরো’র (Ground Zero) শুটিং করতে গিয়ে আহত ইমরান হাশমি (Emraan Hashmi)। সোমবার সোশ্যাল মিডিয়ায় এমন খবর ছড়িয়ে পড়তেই উদ্বেগ প্রকাশ করেছিলেন নেট-নাগরিকরা। জানা গিয়েছিল শুটিংয়ের মাঝে স্থানীয়দের ছোড়া পাথরে আহত হয়েছেন অভিনেতা। কিন্তু হঠাৎ স্থানীয়দের এমন আচরণের কারণ কী? এখনই বা কেমন আছেন অভিনেতা? ইতিমধ্যে সেসব বিষয় নিয়ে নানান প্রশ্ন তুলেছেন নেট-নাগরিকরা। কিন্তু মিলছিল না সদুত্তর।

এরই মাঝে অনুরাগীদের মনের যাবতীয় উদ্বেগ দূর করতে মঙ্গলবার ঘটনার সত্যতা প্রকাশ্যে আনলেন অভিনেতা। এদিন সকালে ট্যুইট করে লিখলেন, “কাশ্মীরের মানুষ অত্যন্ত অতিথি পরায়ন। শ্রীনগর এবং পহেলগামে শ্যুটিং করার অভিজ্ঞতা দারুণ। ছোড়া পাথরে আমি আহত হয়েছি, এই খবরটি ঠিক নয়।”

আরও পড়ুন: Mahiya Mahi: মা হচ্ছেন মাহিয়া মাহি, দ্বিতীয় বিয়ের বর্ষপূর্তিতেই এল সুখবর!

স্থানীয় সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, গত 24 অগস্ট থেকে উপত্যকাতেই রয়েছেন ইমরান হাশমি ৷ সোশাল মিডিয়ায় নয়া ছবির শুটিং শুরুর কথা শেয়ার করে নিয়েছিলেন অনুরাগীদের সঙ্গে ৷  জানা গেছে, ‘গ্রাউন্ড জিরো’ সিনেমায় একজন আর্মি অফিসারের ভূমিকায় অভিনয় করছেন ইমরান হাশমি। এতে আরও অভিনয় করছেন সাই তামহাঙ্কার, জয়া হুসাইন প্রমুখ। সিনেমাটি পরিচালনা করছেন তেজাস দিওস্কার।

এই ছবি ছাড়াও সলমন খানের সঙ্গে ‘টাইগার ৩’ ছবিতে দেখা যাবে ইমরানকে। একই সঙ্গে তার গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারের সঙ্গে সেলফি ছবিতেও। শেষবার সমীর মেহরার পরিচালনায় ‘চেহরে’ ছবিতে দেখা গিয়েছিল ইমরানকে ৷

আরও পড়ুন: Ballavpurer Rupkatha: ভয় ধরানো টিজার, আশা জাগাচ্ছে অনির্বাণের বল্লভপুরের রূপকথা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest