Site icon The News Nest

শার্টের খোলা বোতাম, নতুন ইন্সটা পোস্টে তাপমাত্রার পারদ চড়ালেন ইশা গুপ্তা

isha 700x400 1

The News Nest: বলিউডে ইশা গুপ্তা (esha gupta) নামটার সঙ্গে অনেকেই পরিচিত। প্রথমবার ইমরান হাশমির বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। বহুবার বেশ সাহসী ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। তবে শুধু অনস্ক্রিন নয়, অফস্ক্রিনও যথেষ্ট ‘বোল্ড’ ইশা।

মাঝে মাঝেই নানান সাহসী ছবি পোস্ট করে অনুরাগীদের তাক লাগিয়ে দেন তিনি। তা নিয়ে সমালোচনাও কম হয় না। কিন্তু প্রতিবারই সেসব নিন্দা, আলোচনাকে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন ইশা।

আসলে নিজের মতোই চলতে পছন্দ করেন তিনি। সম্প্রতি ফের নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এমনই কিছু ছবি শেয়ার করেছেন তিনি।

কালো স্বচ্ছ শার্টের ফাঁক দিয়ে স্পষ্ট অন্তর্বাস। এমনই অবতারে ক‍্যামেরায় ধরা দিয়েছেন ইশা। অপর একটি ছবিতে বিছানায় শুয়ে পোজ দিয়েছেন তিনি। শার্টের ফাঁক দিয়ে উঁকি দেওয়া শরীরের ভাঁজ যেকোনও পুরুষের রাতের ঘুম ওড়ানোর জন্য যথেষ্ট।

আরও পড়ুন: শাড়ির হোক বা বিকিনি, মোহময়ী অবতারে নজর কাড়ছেন এই বঙ্গকন‍্যা, দেখুন…

বলা বাহুল্য, এমন ছবি নেটজগতে ভাইরাল হবে না সেটা সম্ভব নয়। ইশার বোল্ড অবতারের কথা সকলেই জানেন। তাই প্রতিবারের মতো সৌন্দর্য্যের প্রশংসা প্রচুর পেয়েছেন তিনি।

এর আগেও টপলেস ছবি পোস্ট করে ভাইরাল হয়েছিলেন ইশা গুপ্তা। শুধু তাই নয়, সম্পূর্ণ নিরাবরন অবস্থাতেও ফটোশুট করেছিলেন তিনি। তবে সেইসব ছবি এখন আর তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নেই।

প্রসঙ্গত, কিছুদিন আগেই REJCTX নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছে ইশাকে। সিরিজের দ্বিতীয় সিজনে অভিনয় করেন তিনি। একজন ডিটেকটিভের চরিত্রে অভিনয় করেন ইশা। সিরিজটির পরিচালনার দায়িত্বে ছিলেন গোল্ডি বহেল।

আরও পড়ুন: ঝড়ের গতিতে ভাইরাল নোরা ফাতেহির নয়া ‘ঠুমকা’, ২৪ ঘণ্টায় ভাঙল সমস্ত রেকর্ড’, দেখুন…

Exit mobile version