Esha Gupta shares super sensuous photo flaunting hot legs, caught on camera relaxing in couch

পরনে শুধু বোতাম খোলা সাদা শার্ট! এশার নিভৃতবাসের ঝলকে কুপোকাত নেটপাড়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দুদিন আগেই জানা গিয়েছিল করোনা আক্রান্ত হয়েছেন বলি তারকা এশা গুপ্তা। তারপর তিনি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই সংবাদও জানিয়েছিলেন। তবে বর্তমানে কোয়ারেন্টাইনে কেমন আছেন তিনি জানেন? অনেকেই হয়তো ভাববেন কেমন আর থাকবেন ,নিশ্চিয়ই অসুস্থ বিশ্রাম নিচ্ছেন । কিন্ত না একেবারেই তা নয়। তাঁর ইন্সটা পোস্ট দেখলে একদম উল্টো ছবি ধরা পড়লো। দেখা গেল কোয়ারেন্টাইনে আরও বেশি বোল্ড হয়ে উঠেছেন তিনি।

পরনে নেই ব্রা,উপরে বুক চেরা সাদা শার্ট চাপিয়ে পোজ দিচ্ছেন এশা। খোলা বোতামের ফাঁকে স্পষ্ট নায়িকার সুডৌল বক্ষযুগল, শার্টের নীচে প্যান্ট পরতেও আগ্রহী নন এশা। আর নায়িকার এমন হট ছবি ক্লিক করেছেন তাঁর স্পেনীয় প্রেমিক ম্যানুয়েল ক্যাম্পোজ গুল্লার।

 

View this post on Instagram

 

A post shared by Esha Gupta (@egupta)

আরও পড়ুন: Nusrat Jahan Bday: নুসরতকে শুভেচ্ছা যশ-মিমির, মাঝরাতে কেক কাটলেন অভিনেত্রী

নেই কোনও মেকআপের বালাই, খোলা চুলে মোহময়ী এশা। একটি চেয়ারের উপর গা এলিয়ে হট পোজ দিলেন করোনা আক্রান্ত নায়িকা, যা দেখে ঘুম উড়েছে অনুরাগীদের।

প্রসঙ্গত, দুদিন আগে করোনা সংক্রমিত হওয়ার পর তিনি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে লিখেছিলেন, ‘সমস্ত রকমের সতর্কতা মেনে চলার পরও আমার করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এসেছে। আমি সমস্ত করোনাবিধি মেনে চলছি। এবং নিজেকে আইসোলেশনে রেখেছি। বাড়িতেই এই মুহূর্তে কোয়ারেন্টিনে রয়েছি। নিশ্চিত রয়েছি খুব শীঘ্রই আরও শক্তিশালী হয়ে ফিরে আসব। প্রত্যেকে সুস্থ থাকুন। সুরক্ষিত থাকুন আর অবশ্যই মাস্ক পরে থাকুন। নিজের এবং অন্যদের খেয়াল রাখুন। আবারও বলা মাস্ক পরতে যেন ভুলবেন না। সকলের প্রতি অনেক ভালোবাসা।’

আরও পড়ুন: RRR: কয়েক মিনিট অভিনয়ের জন্য অজয়-আলিয়ার পারিশ্রমিক জানেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest