Site icon The News Nest

ঠিক পাঁচ দিন আগে আত্মঘাতী প্রাক্তন ম্যানেজ দিশা, শোকবার্তায় কি লিখেছিলেন সুশান্ত?

WhatsApp Image 2020 06

The News Nest: প্রাকৃতিক বিপর্যয়, করোনাভাইরাসের মতো স্বাস্থ্য সমস্যার সঙ্গে য়খন সারা বিশ্ব লড়াই করছে, তখন সমাজের বিভিন্ন ক্ষেত্র থেকে একের পর এক নক্ষত্রপতন হচ্ছে। একটা ধাক্কা সামলে কাটিয়ে ওঠার আগে অন্যজনের মৃত্যুর খবরের ধাক্কায় লন্ডভন্ড হয়ে যাচ্ছেন সবাই। আর এবার পৃথিবী ছেড়ে চলে গেলেন সুশান্ত সিং রাজপুত – মাত্র ৩৪ বছরে।

মাত্র ৩৪ বছরের ঝকঝকে এক তরুণ কোন হতাশায় ভুগছিলেন, কী তাঁর জীবনের সমস্যা তা ভেবেই অস্থির কাছের মানুষরা। কেন তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন সে ব্যাপারে পুলিশও এখনও পর্যন্ত কিছু বলেনি। কারণ, তদন্ত সবে শুরু হয়েছে মাত্র।

কিন্তু সুশান্তের আত্মহত্যার খবর পেয়েই অনেকে ফিরে তাকাচ্ছেন পাঁচ দিন আগের এক ঘটনার দিকে। গত ৮ জুন সোমবার আত্মহত্যা করেছিলেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান। মুম্বইয়ের মালাডের একটি বহুতল আবাসনের ১৪ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন দিশা। একটি বহুতলের নীচ থেকে দিশাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে, বরিভালির হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ডাক্তাররা তাঁকে মৃত ঘোষণা করেন। দিশা কেন আত্মহত্যা করলেন, তা নিয়ে উঠতে শুরু করে প্রশ্ন।  তখন একটি পোস্টও করেছিলেন সুশান্ত নিজে।

আরও পড়ুন: Breaking: আত্মহত্যা করলেন সুশান্ত সিং রাজপুত

পাবলিক রিলেশন ম্যানেজার হিসাবে কর্মজীবন শুরু করেছিলেন দিশা। পরে তিনি সেলিব্রিটি ট্যালেন্ট ম্যানেজার হয়ে ওঠেন। তা ছাড়া মুম্বইয়ের বান্টি সাজদেহ’স কর্নারস্টোন স্পোর্ট অ্যান্ড এন্টারটেইনমেন্টের সঙ্গে যুক্ত ছিলেন দিশা। তাৎপর্যপূর্ণ হল, শুধু সুশান্ত সিংহ রাজপুত নয় তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তীরও ম্যানেজার ছিলেন দিশা। রিয়ার সঙ্গে সুশান্তের সম্পর্কের গভীরতা নিয়ে অবশ্য প্রশ্ন ছিল। গত বছর অগস্ট মাস নাগাদ থেকে দু’জনকে একসঙ্গে ঘন ঘন দেখা যেতে থাকে। যদিও সুশান্ত তখন বলেছিলেন, ব্যাপারটা খুবই প্রাথমিক স্তরে রয়েছে। এখনও গাঢ় হয়নি।

সুশান্ত সিং রাজপুতের কেরিয়ার দিশার সময় থেকেই সাফল্যের দিকে দিকে যেতে শুরু করেছিল ৷ ২০০৮ থেকে ২০১১, দিস দেশে মে হ্যায় মেরা দিল, জারা নচকে দিখা ঝলক দিখলা যা নামের টিভি শোতে কাজ করতেন তিনি৷ তাঁর টিভিতে সুপারহিট কাজ ছিল পবিত্র রিস্তা৷ বলিউডে সুশান্তের প্রথম কাজ কাই পো চে ৷

আরও পড়ুন: আমির খানের স্বপ্নের প্রজেক্ট ‘মহাভারত’-এ চিত্রনাট্য লিখছেন ‘বাহুবলী’-র লেখক!

Exit mobile version