পোশাকহীন ‘নগ্ন’ শরীর শুধু ক্রিস্টাল ঢাকলেন প্রাক্তন পর্নস্টার মিয়া খলিফা

নীল ছবির জগৎ ছেড়ে দিলেও মডেলিং এখনই ছাড়ছেন না বললেই জানিয়েছেন মিয়া।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

তাঁর আবেদন এড়িয়ে যাওয়ার সাধ্য তো কারোরই নেই। নীল ছবির দুনিয়া ছেড়েছেন বেশ কয়েক বছর হল। তবুও অনুরাগীর সংখ্যায় ভাঁটা পড়েনি। ভারতের কৃষক আন্দোলন নিয়ে মন্তব্যই হোক বা পছন্দের খাওয়ার ভিডিয়ো। যাই করুন না কেন, তাতেই ভাইরাল প্রাক্তন পর্ন স্টার মিয়া খলিফা।

কৃষিবিল বিরোধী আন্দোলনে ভারতীয় কৃষকদের পাশে দাঁড়িয়ে চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিলেন প্রাক্তন পর্নস্টার মিয়া খলিফা। ফের ট্রেন্ডিংয়ে নীল ছবির দুনিয়ায় হইচই ফেলে দেওয়া এই তারকা, সৌজন্যে তাঁর নতুন ইনস্টাগ্রাম ভিডিয়ো।

ভিডিয়ো মিয়ার দেখা মিলল প্রায় ‘অর্ধনগ্ন’ অবস্থায়।  কেবলমাত্র সারি সারি ক্রিস্টাল গেঁতেই শরীরের গোপনাঙ্গ ঢেকেছেন তারকা। সেই ক্রিস্টালের ফাঁক দিয়ে বেরিয়ে এসেছে মাখন শরীর। শরীরী মাদকতায় উষ্ণতা ছাড়াচ্ছেন নায়িকা। নিজের লম্বা খোলা চুলে বোল্ড স্টাইল স্টেটমেন্ট, সঙ্গে আবেদনে ভরপুর চাহনি- উপছে পড়া যৌবন এভাবেই তুলে ধরলেন অনুরাগীদের কাছে। মাথা বাঁধা রয়েছে ক্রিস্টালের হেডগিয়ার। মিয়ার এই কয়েক ঝলক ভিডিয়োই ঝলসে গেল নেটদুনিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Mia K. (@miakhalifa)

আরও পড়ুন: মেয়েকে নিয়ে প্রকৃতিতে স্মৃতি তৈরিতে ব্যস্ত মিথিলা, কোথায় বেড়াতে গেলেন?

নীল ছবির জগৎ ছেড়ে দিলেও মডেলিং এখনই ছাড়ছেন না বললেই জানিয়েছেন মিয়া। তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে উঁকি মারলেও সেটারই প্রমাণ পাওয়া যায়। মাঝে মাঝেই নানা ফটোশুট করে সেই সব ছবি নিজের অনুরাগীদের জন্য শেয়ার করেন তিনি। মিয়ার ফিগার ও ফিটনেস অনেকের কাছেই ঈর্ষার বিষয়।

লিবিয়ায় জন্মগ্রহণ করলেও কয়েক বছর।পরেই পাকাপাকি ভাবে আমেরিকায় বসবাস শুরু করেন মিয়া। তাঁর পর্ন ইন্ডাস্ট্রিতে আসাটাও বেশ অদ্ভূত ঘটনা। ছোট থেকেই ওজন বেশি হওয়ায় মানুষের ঠাট্টা তামাশার পাত্রী হতে হতো মিয়াকে। কিন্তু কলেজ পাশ করার পর নিজের চেষ্টায় ওজন ঝড়িয়ে আকর্ষণীয় ফিগারের অধিকারিণী হয়ে ওঠেন তিনি।

স্বাভাবিক ভাবেই তখন থেকে সবার নজরে আসতে শুরু করেন মিয়া। এই মনোযোগটা হেলায় হারাতে রাজি ছিলেন না তিনি। এই কারণেই তাঁর পর্ন ইন্ডাস্ট্রিতে যোগদান।  মাত্র তিন মাস কাজ করেই এই ইন্ডাস্ট্রিকে বিদায় জানান মিয়া খলিফা।

আরও পড়ুন: শ্রীলেখাকে ‘থলথলে বৌদি’ বললেন রিমঝিম মিত্র! নিন্দা করলেন অভিনেতা সুজয়প্রসাদ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest