আত্মঘাতী হয়েছেন মিয়া খালিফা! নেটদুনিয়ায় ভাইরাল হওয়া খবর কি সত্যি?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: প্রাক্তন পর্নস্টার মিয়া খলিফা ‘আত্মঘাতী’ হয়েছেন! সম্প্রতি ট্যুইটারে রটে যায় এমনই খবর। লেবানিজ-আমেরিকান স্টারের ‘আত্মঘাতী’ হওয়ার খবর ছড়িয়ে যায় চতুর্দিকে। কিন্তু বাস্তবে যা একেবারেই ভুয়ো।

প্রাক্তন পর্নস্টার অবশ্য এই পোস্ট দেখে একেবারেই মাথা গরম করেননি বা নেটিজেনদের মন্দ কথা শোনাননি। উলটে এই গুজবকে তিনি বেশ স্পোর্টিংলিই নিয়েছেন। টুইটারে তিনি জানিয়েছেন, ‘প্লিজ মনে করবেন না যে যাঁরা আমাকে ফুল পাঠিয়ে শোকবার্তা জানাননি তাঁদের কথা আমি মনে রাখছি।’ মিয়ার এই টুইটের পর স্বস্তির শ্বাস নেন ভক্তরা। নাঃ। তাহলে ২০২০-তে আরও একটা খারাপ খবর শোনাল না! তবে যে টুইট থেকে খবরটি ছড়িয়েছিল, মিয়ার টুইটের পর তড়ঘড়ি সেটি মুছে ফেলা হয়।

আরও পড়ুন: আসছে ‘রহেনা হ্যায় তেরে দিল ম্যায়’- এর সিক্যুয়েল, খুশি ‘ম্যাডি’ ভক্তরা

গতবছর মার্চে মিয়াকে প্রোপোজ করেন সুইডিশ শেফ রবার্ট স্যান্ডবার্গ। একবছর জমিয়ে প্রেমপর্ব চলার পর, এবছর জুনে বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু করোনার জেরে আপাতত পিছিয়ে গেল মিয়া-রবার্টের বিয়ে। সোশ্যাল মিডিয়ায় নিজেই বিয়ে পিছোনোর খবর জানিয়েছিলেন প্রাক্তন পর্নস্টার।

গত বছরের গোড়ার দিকে দীর্ঘদিনের বয়ফ্রেন্ড রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে আংটিবদল করেন মিয়া খালিফা। সুইডিশ বয়ফ্রেন্ড রবার্টের সঙ্গে কিন্তু পর্ন দুনিয়ার কোনও সম্পর্ক নেই। পেশায় শেফ তিনি। মিয়াকে রবার্ট বিয়ের প্রস্তাব দেন গত বছরের মাঝামাঝি সময়। শিকাগোর একটি রেস্তোরাঁয় ডিনারে গিয়েছিলেন তাঁরা। সেখানে আর পাঁচটা রোম্যান্টিক প্রেমিকের মতোই মিয়াকে প্রোপোজ করেন রবার্ট। একটি পাত্রে হীরের আংটি চাপা দিয়ে রেখেছিলেন তিনি। ঢাকনা খুলেই আংটিটি চোখে পড়ে মিয়ার। আপ্লুত হয়ে পড়েন তিনি। ‘হ্যাঁ’ বলতে বিন্দুমাত্র দেরি করেননি। তারপর থেকে অনেক ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন প্রাক্তন অ্যাডাল্ট স্টার মিয়া খলিফা। তার মধ্যে তাঁর অনামিকার হীরের আংটিও রয়েছে।

আরও পড়ুন: প্রবল শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি বিখ্যাত কোরিওগ্রাফার সরোজ খান

Gmail 4

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest