Fan-clubs reveals first look of Salman Khan's still from tiger 3 set

Tiger 3: মুখ ভর্তি বাদামি দাড়ি আর ঘাড় অবধি চুল! এই বলিউড তারকাকে চেনাই দায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফেডেড জিনস। সাদা টি-শার্টের উপর চেক শার্ট। গাল ভরতি দাড়ি আর কপালে বাঁধা লাল ফেট্টি। রাশিয়ার (Russia) সেন্ট পিটার্সবার্গের রাস্তায় এভাবেই দাঁড়িয়ে বলিউডের সুপারস্টার। দেখে কে বলবে এই মানুষটাই এত বছর ধরে বলিউডের বক্স অফিসে সুলতানের মতো রাজত্ব করে চলেছেন। চিনতে পারছেন কী? না পারলে বলেই দেওয়া যায়। রাশিয়ার রাস্তায় দাঁড়িয়ে থাকা এই ছদ্মবেশী আর কেউ নন, স্বয়ং বলিউড সুলতান সলমন খান (Salman Khan)।

রাশিয়ায় চলছে, ‘টাইগার ৩’ ছবির শ্যুটিং। এই ছবিতেও তাঁর বিপরীতে জোয়া অর্থাৎ ক্যাটরিনা কাইফ। সেই ছবির শ্যুটিং চলছে জোরকদমে। যার ফার্স্ট লুক সম্প্রতি ভাইরাল করেছে ভাইজান ফ্যান ক্লাব। এদিকে, এই ছবির প্রথম পর্বের শ্যুটিং কোভিডের দ্বিতীয় ঢেউ শুরুর আগে মার্চ মাসে মুম্বাইয়ে করেছেন তিনি। তারপরেই ছবির কলাকুশলীদের রাশিয়া পাড়ির পরিকল্পনা ছিল। কিন্তু দ্বিতীয় ঢেউ এবং রাজ্যভিত্তিক লকডাউনে চার মাস পিছিয়ে গিয়েছে সেই সূচি। অক্টোবরের মাঝামাঝি সময়ে দেশে ফিরবেন সলমন। তারপরেই বিগ বস ১৫-এর সঞ্চালনার কাজে হাত দেবেন তিনি। কালার্স চ্যানেল সূত্রে এমনটাই খবর।

আরও পড়ুন: TRP rating: ‘মিঠাই’-এর আসন টলোমলো! শুরুতেই সেরা তিনে সর্বজয়া, প্রথম পাঁচে নেই স্টার জলসার কোনও সিরিয়াল

ছবিতে আবার সলমনের পাশে দেখা মিলেছে সোহেল খানের ছেলে নির্বান খানের। অনেকেই মনে করছেন নির্বান হয়তো ‘টাইগার ৩’-এর টেকনিক্যাল টিমের অন্যতম সদস্য। সেই কারণেই সল্লুর সঙ্গে রাশিয়া পাড়ি দিয়েছেন তিনিও।রাশিয়াতে গিয়েও অবশ্য ফ্যানদের ভিড় এড়াতে পারেননি ভাইজান। শ্যুটিং-এর কাজে বাইরে বেরোতেই ভক্তরা ঘিরে ধরেছেন তাঁকে। সোশ্যাল সাইটে ফ্যান মোমেন্টও শেয়ার করেছেন সলমন।

ক্যাটরিনাকে একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করতে দেখা গিয়েছে। সেই ভিডিও-ও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

আরও পড়ুন: কবে মুক্তি পাচ্ছে ‘কেজিএফ ২’? বড়সড় আপডেট দিলেন যশ নিজেই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest