Fan grabs Shah Rukh Khan's hand at airport, WHAT aryan khan did after that

SRK: শাহরুখের হাত ধরে টান ভক্তের, ছেলে আরিয়ান কী করলেন দেখুন ভিডিয়োয়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কখনও সেলফির আবদার, আবার কখনও বা মাইলের পর মাইল হেঁটে প্রিয় সেলেবের সঙ্গে দেখা করা– ভক্তদের এ হেন কার্যকলাপ বলিউডে নতুন নয়। তাই বলে হাত ধরে হ্যাঁচকা টান? ঠিক এমনটাই ঘটল খোদ শাহরুখ খানের সঙ্গেই। ট্যুইস্ট রয়েছে আরও। বাবার এ হেন অবস্থা দেখে সঙ্গে হাজির এসআরকে’র বড় ছেলে আরিয়ানও কিন্তু চুপচাপ বসে রইলেন না। তিনি কী করলেন, সেই ভিডিয়োই এখন নেটদুনিয়ায় ভাইরাল।

বড় ছেলে আরিয়ান খান, ছোট ছেলে আব্রাম খান আর ম্যানেজার পূজা দাদলানির সঙ্গে দেখা মিলেছিল শাহরুখের। মুম্বই বিমানবন্দরের অ্যারাইভাল গেট থেকে বেরিয়ে আসতে দেখা যায় শাহরুখকে সাদা টি-শার্ট, নীল প্যান্ট আর কালো জ্যাকেটে। আরিয়ান পরেছিলেন নীল টি-শার্ট আর সবুজ প্যান্ট। আর খুদে আব্রাম লাল টি-শার্ট কালো প্যান্ট। প্রত্যেকেরই মুখে ছিল মাস্ক।

আরও পড়ুন: Koffee With Karan 7: ‘অন্যের যৌন জীবন নিয়ে এত কৌতূহল কীসের?’ করণকে কটাক্ষ আমির-করিনার

আর এয়ারপোর্ট থেকে বেরিয়ে আসার সময় দেখা যায় সেলফি তুলতে এক ভক্ত শাহরুখের খুব কাছে চলে যায়। এখানেই শেষ নয়, হাত ধরারও চেষ্টা করে। এটা দেখে একটু থমকে যান শাহরুখ, সঙ্গে সঙ্গে এগিয়ে আসে সঙ্গে থাকা নিরাপত্তারক্ষীরা। আর আরিয়ানও নিজের হাত বাড়িয়ে দেন বাবার দিকে, যাতে শাহরুখের গায়ে কেউ হাত দিতে না পারে।আপাতত এই ভিডিয়ো সোশ্যালে ভাইরাল। বাবার প্রতি আরিয়ানের এই ভালোবাসা ও যত্ন মন কেড়েছে সকলের।

এই মুহূর্তে বেশ কিছু ছবি নিয়ে ব্যস্ত শাহরুখ। ২০২৩-এ কামব্যাক ঘটতে চলেছে তাঁর। রাজকুমার হিরানির ‘ডানকি’ ছবির জন্য বেশ কিছু দিন কাটিয়েছেন লন্ডনে। শুধু ডানকিই নয় তাঁর হাতে রয়েছে ‘জওয়ান’ , ‘পাঠান’-এর মতো ছবিও। ২০২৩ সালের ২৫ শে জানুয়ারি হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে পাঠান। আর ২০২৩ সালে ডিসেম্বরের ২২ তারিখ মুক্তি পাবে ডানকি। আর এই দুটো ছবির মাঝে আসবে ‘জওয়ান’, ৫ জুন।

আরও পড়ুন: Manobjamin: দিগন্তরেখার সামনে কাঁটাতারের বেড়া, মুক্তি পেল শ্রীজাত-র মানবজমিন’-এর পোস্টার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest