#JusticeforMohor: সোশ্যাল মিডিয়ায় ‘বরণ’ বয়কটের ডাক ‘মোহর’ প্রেমীদের

এর আগে ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিক বন্ধ করে দেওয়ার পরেও এহেন ক্ষোভের মুখে পড়তে হয়েছিল চ্যানেল কর্তৃপক্ষকে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আজ থেকেই ‘মোহর’-এর জীবনে নতুন মোড়, এবং নতুন সময়ে সম্প্রচার শুরু ধারাবাহিকের। একটা সময় বাংলা টেলিভিশনের টিআরপি টপার ছিল স্টার জলসার এই ধারাবাহিক। গত কয়েক মাসে অনেকখানি তলানিতে ঠেকেছে মোহর-এর জনপ্রিয়তা। গত কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় সেরা পাঁচে জায়গা হচ্ছে না ‘মোহর’-এর। টিআরপি রেটিংয়ে তেমন কোনও পরিবর্তন না আসবার জেরেই প্রাইম স্লট থেকে ‘মোহর’কে সরিয়ে দিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ।

সোমবার, ৫ই এপ্রিল থেকে দুপুর ২টোয় সম্প্রচারিত হল মোহর। কিন্তু এই সিদ্ধান্তে একেবারেই খুশি নয় মোহর ভক্তরা। সোনামণি সাহা ও প্রতীক সেনের মতো তারকা জুটির কাছে এটা ঘোর অপমানের, দাবি ভক্তদের। তাই মোহরের জন্য একদিকে সুবিচার চেয়ে #JusticeforMohor হ্যাশট্যাগে চ্যানেলের ফেসবুক, ইনস্টাগ্রামের পেজ ভরিয়ে দিচ্ছে ভক্তরা, অন্যদিকে মোহর-এর জায়গায় রাত ৮টায় শুরু হতে চলা ‘বরণ’ ধারাবাহিক বয়কটের ডাক দিয়েছে।

এর আগে ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিক বন্ধ করে দেওয়ার পরেও এহেন ক্ষোভের মুখে পড়তে হয়েছিল চ্যানেল কর্তৃপক্ষকে। মোহর-এর সময় বদল নিয়েই রুষ্ট অনুরাগীরা।

গল্পের নতুন মোড়ে এবার ছাত্রী মোহর নয়, শঙ্খর কলেজে পা রাখছে শিক্ষিকা মোহর। নতুন পর্বে মোহর-এর লুকও পালটে গিয়েছে। এবার সালোয়ার ছেড়ে নায়িকার পরনে শাড়ি। চেনা জায়গাতে নতুন চ্যালেঞ্জ নিয়ে মোহর। যে কলেজে নিজের ছাত্রী জীবন কাটিয়েছে মোহর, সেই কলেজই এখন তাঁর কাছে নতুন ভাবে ধরা দিচ্ছে। মোহর-এর নতুন সফরেও কাঁটা হয়ে দেখা দেবেন শ্রেষ্ঠা ম্যাম। শিক্ষিকা মোহরের সঙ্গে শঙ্খ স্যারের রয়াসন কেমন হয়, সেই দিকেই চোখ থাকবে সকলের।

আরও পড়ুন: ভরা বসন্তে চতুর্থ বার প্রেমে পড়লেন শ্রাবন্তী! এবার কাকে মন দিলেন নায়িকা?

অন্যদিকে, তিথি সড়ক দুর্ঘটনার সঙ্গে জড়িত রুদ্রিকের বিরুদ্ধে আওয়াজ তোলে। নিজের এবং পরিবারের ভবিষ্যতের কথা না ভেবেই।ভাগ্যের পরিহাস, এই অভিযুক্তের সঙ্গেই সাতপাক ঘুরতে হয় তাকে। প্রভাবশালী বাবা থাকা সত্ত্বেও আদালতে তিথির সাক্ষ্যই তাকে জেলের ঘানি টানিয়েছে। রুদ্রিক কি তিথিকে স্ত্রী হিসেবে মানতে পারবে? এ রকমই এক ঝাঁক প্রশ্ন আর তার সমাধান নিয়ে স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘বরণ’।

ব্লুজ প্রযোজনা সংস্থার কর্ণধার স্নেহাশিস চক্রবর্তীর আশা, তিথির প্রতিবাদ নতুন করে সমাজকে প্রতিবাদী হতে শেখাবে। নতুন ধারাবাহিকের হাত ধরে ছোট পর্দায় পা রাখতে চলেছেন নতুন ২ অভিনেতা, ইন্দ্রাণী পাল, সুস্মিত মুখোপাধ্যায়। এঁদেরই দেখা যাবে তিথি আর রুদ্রিকের ভূমিকায়।

আরও পড়ুন: ফের কোভিড হানা বলিউডে! এবার আক্রান্ত ভিকি – ভূমি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest