নতুন গানের ভিডিয়োয় নগ্ন হলেন জেনিফার লোপেজ! ‘টোনড বডি’ দেখে চক্ষু চড়কগাছ দর্শকদের

বহু দিন বাদে পর্দার সামনে জেলো ওরফে জেনিফার লোপেজ। নতুন মিউজিক ভিডিয়োয় দেখা গেল তাঁকে। ‘ইন দ্য মর্নিং’ গান দেখে দর্শক ও শ্রোতার উন্মাদনা ছড়িয়ে পড়েছে বিশ্বজুড়ে। গত ৩ দশক ধরে তিনি দুনিয়া কাঁপাচ্ছেন তাঁর গান, অভিনয়, নাচ দিয়ে। সাম্প্রতিকতম মিউজিক ভিডিয়োয় তাঁর শরীরের নিখুঁত খাঁজ এবং ভাঁজ নজর কাড়ল দর্শকের।

৫১ বছর বয়সেও তাঁর দুর্ধর্ষ ফিট বডি দেখে স্তম্ভিত তাঁরা। টানটান মেদহীন শরীরে শুধু মাত্র নরম পালক ফুরফুর করে উড়ে যাচ্ছে। ভিডিওতে জেনিফারের ‘টোনড বডি’, ‘অ্যাবস’ দেখলে আপনার চোখ কপালে উঠবে! এই বয়সে এসেও এমন শরীর বানানো সম্ভব!

আরও পড়ুন: ছোটবেলার বান্ধবী নাতাশাই জীবনসঙ্গী, এ মাসেই বিয়ে করছেন বরুণ ধাওয়ান

সূত্রের খবর, এই ভিডিও বানানোর জন্য কঠিন শরীর চর্চা শুরু করেছিলেন তিনি। রাত-দিন শরীর তৈরির কাজে লেগে থাকতেন। জেনিফার এই ভিডিয়োটির জন্য কঠিন থেকে কঠিনতম শরীরচর্চা করেছেন। কোনও বিরতি না নিয়ে এক টানা প্রায় ১০০টা সেট করে ক্রাঞ্চেস, সিট-আপস, অ্যাব রোবস করতেন তিনি। এরপরেই নিজের ‘টোনড বডি’ তুলে ধরলেন ‘ইন দ্য মর্নিং’ (In The Morning) মিউজিক ভিডিওতে। এখানে জেনিফারের গান দেখে দর্শক ও শ্রোতাদের মনে কৌতূহল সীমাহীন হয়ে ছড়িয়ে পড়েছে। এই মিউজিক ভিডিয়োতে জেনিফারকে একাধিক রূপে দেখা গিয়েছে৷ কখনও জলপরী, কখনও অপ্সরা, কোথাও বা পরী রূপে।

এই নতুন মিউজিক ভিডিয়োর টিজারটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জেনিফার লিখেছেন, “নিজের থেকে বেশি ভালবাসি তোমায়। নতুন মিউজিক ভিডিয়ো সকলের সঙ্গে শেয়ার করে অত্যন্ত রোমাঞ্চিত আমি।”

 

View this post on Instagram

 

A post shared by Jennifer Lopez (@jlo)

আরও পড়ুন: প্রথম সপ্তাহেই বাউন্ডারি হাঁকালো ‘মিঠাই’, TRP যুদ্ধে হারাল ‘মোহর’কে