Farhan Akhtar and Shibani Dandekar's mehendi: Shabana Azmi, Anusha Dandekar, Rhea Chakraborty attend. See pics

Farhan-Shibani: শুরু ফারহান-শিবানীর হলদি- মেহেন্দির অনুষ্ঠান, মেহেন্দি জমিয়ে দিলেন রিয়া,অনুশারা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

 বিয়ের পিঁড়িতে বসতে চলেছে ফারহান আখতার (Farhan Akhtar) ও শিবানি দান্ডেকর (Shibani Dandekar)। তবে কোনও বিগ ফ্যাট ওয়েডিং নয় একদম কাছের মানুষদের উপস্থিতিতে ছোটর উপরেই সারতে চলেছেন অনুষ্ঠান। চার বছরের লিভ ইন পর্ব শেষ। শোনা যাচ্ছে, আগামী ১৯ তারিখ খান্ডালায় ফারহানের খামার বাড়িতে মারাঠি বিয়ের রীতি মেনেই চার হাত এক হবে ফারহান ও শিবানির। আর ২১ ফেব্রুয়ারি জুহুর বাড়িতে আইনি বিয়ে সারবেন এই জুটি।

এই বিশেষ মুহূর্তে ফারহানের পাশে দেখা মিলল তাঁর সত্ মা শাবানা আজমিরও। হলুদ রঙা সালোয়ার কামিজে এদিন সেজেছিলেন শাবনা। অন্যদিকে অনুশাকে দিদির মেহেন্দির জন্য একদম সাবেকি সাজে পাওয়া গেল। হলুদ শাড়ি, খোলাচুলে ঝলমলে অনুশা। বিল্ডিং-এর ভিতর প্রবেশ করতে গিয়ে লেন্সবন্দি হয়েছেন ফারহানও। তবে তাঁকে একদম ক্যাজুয়াল পোশাকে দেখা গিয়েছে।

আরও পড়ুন: Bappi Lahiri: ‘ডিস্কো ডান্সার’, ‘উ লা লা’- এই ১০ কালজয়ী হিন্দি গানগুলিতেই বাপ্পির অমরত্ব

দান্ডেকর সিস্টার্সদের খুবই ঘনিষ্ঠ রিয়া চক্রবর্তী। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকাকে হাসিমুখে এদিন ফারহানের অ্যাপার্টমেন্টে প্রবেশ করতে দেখা গেল। হলুদ রঙা লেহেঙ্গা-চোলিতে পাওয়া গেল এই বঙ্গ তনয়াকে। পাপারাতজিদের দিকে হাত নেড়ে সৌজন্য বিনিময় করতেও দেখা যায় রিয়াকে।

এটা ফারহানের দ্বিতীয় বিয়ে। দুই সন্তানের বাবা তিনি। এর আগে সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট অধুনা ভবানীর সঙ্গে এর আগে দম্পত্য সম্পর্কে ছিলেন অভিনেতা-পরিচালক ফারহান আখতার। ফারহান ও অধুনার দুই সন্তান রয়েছে। ২০১৭ সালে তাঁদের বিচ্ছেদ হয়। দুই সন্তানের দেখভাল যদিও দুজনে মিলেই করেন। অধুনার সঙ্গে বিচ্ছেদের পর আমেরিকান-ভারতীয় মডেল-সঞ্চালিকা শিবানীর প্রেমে পড়েন ফারহান। ২০১৮ সালে নিজেদের প্রেমের সম্পর্ক প্রকাশ্যে আনেন ফারহান-শিবানী।

আরও পড়ুন: Bachchhan Paandey: পাথরের চোখ, হাতে হাতুড়ি! ট্রেলারে ভয় ধরাচ্ছেন অক্ষয় কুমার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest