মুক্তি পেল ‘তুফান’ -এর ট্রেলার, বক্সিং রিংয়ে ঝড় তুললেন ফারহান আখতার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

১৬ জুলাই অ্যামাজন প্রাইমে মুক্তি পেতে চলেছে ফারহান খান অভিনীত ছবি ‘তুফান’। আজ ভার্চুয়াল সাংবাদিক বৈঠকের মাধ্যমে মুক্তি পেল ছবির ট্রেলার। বৈঠকে উপস্থিত ছিলেন ছবির পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহরা, ম্রুনাল ঠাকুর (অভিনেত্রী), পরেশ রাওয়াল। তিন মিনিট এগারো সেকেন্ডের ট্রেলারে টানটান উত্তেজনা।

গুণ্ডা থেকে বক্সার। বক্সিং রিংয়ে একের পর এক টুর্নামেন্ট জিতে রাতারাতি সেলিব্রিটি। হঠাৎই ঘটে গেল এমন ঘটনা যার ফলে ৫ বছরের জন্য বক্সিং থেকে নিষিদ্ধ হলেন আজিজ আলি। তারপর ফের বক্সিং রিংয়ে ফেরার সুযোগ পেল আজিজ আলি ওরফে ফারহান আখতার। আবার কি পুরনো ছন্দে ফিরতে পারবে সে? এই প্রশ্নই তুলেছে ছবির ট্রেলার। উত্তর পাওয়া যাবে ১৬ জুলাই ছবি মুক্তির পর।

‘তুফান’ ছবির মুক্তি নিয়ে প্রচুর জলঘোলা হয়েছিল। করোনা আবহে প্রথমে ছবিটি সিনেমার পর্দায় মুক্তি পাওয়ার কথা ছিল। তারপর ঠিক হল, ওটিটিতেই মুক্তি পাবে তুফান। কিন্তু এই সিদ্ধান্তেও নানা সমস্যা। প্রথমে এপ্রিল, তারপর মে, বার বার মুক্তির তারিখ পিছিয়ে শেষমেশ জুলাইয়ে ছবিটি মুক্তি পেতে চলেছে । ১৬ জুলাই অ্যামাজনে মুক্তি পেতে চলেছে এই ছবি। অ্যাথলিটের ভূমিকায় এটাই ফারহান আখতারের প্রথম ছবি নয়। এর আগে ‘ভাগ মিলখা ভাগ’ ছবিতে প্রশংসা কুড়িয়েছিলেন ফারহান। ছবিতে ফারহানের কোচের ভূমিকায় দেখা যাবে পরেশ রাওয়ালকে (Paresh Rawal)। অন্যদিকে ফারহানের প্রেমিকার চরিত্রে রয়েছেন ম্রুণাল ঠাকুর (Mrunal Thakur)।

আরও পড়ুন: ‘Searching for Happiness’-এর বার্মিংহাম যাত্রা, মা-মেয়ের যুগলবন্দি দেখার অপেক্ষায় দর্শক

ছবির মুখ্য চরিত্রে রয়েছেন অভিনেতা ও সহ-প্রযোজক ফারহান আখতার। ছবির চরিত্র সম্পর্কে কথা বলতে গিয়ে অভিনেতা বলেন, ‘শারীরিক দিক থেকে একজন যত শক্তিশালীই হোক না কেন, বক্সিংয়ের জুতোতে পা রাখাটা সম্পূর্ণ অন্য বলে গেম। চার বছরের ট্রেনিং এক বছরে করেছি। আমাকে চরিত্রে প্রবেশ করতে ৮ থেকে ৯ মাসের কঠোর প্রশিক্ষণ নিতে হয়েছে। এটি আমাকে শারীরিক, মানসিক এবং আবেগের দিক থেকে বুঝিয়েছে বক্সিং কতটা চাহিদা সম্পন্ন খেলা’।

অভিনেতা আরো বলেন, ‘পর্দায় আমাদের সমস্ত কঠোর পরিশ্রম দেখে আমি উচ্ছ্বসিত। আমি আনন্দিত যে আমরা ২৪০ টি দেশে অ্যামাজন প্রাইম ভিডিয়োর সঙ্গে সিনেমাটিকে দর্শকদের কাছে পোঁছতে সক্ষম হয়েছি’।

আরও পড়ুন: Indian Idol 12: ‘মি টু’ কলঙ্কিত অনু মালিক ফের ‘ইন্ডিয়ান আইডল’-এ, শো বাতিলের দাবি সোনার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest