Farooki and Tisha walked on the red carpet for the first time with their children

Red Carpet: সন্তানকে সঙ্গে নিয়ে প্রথমবার রেড কার্পেটে হাঁটলেন ফারুকী ও তিশা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শনিবার সন্ধ্যায় রাজধানীর মাদানি অ্যাভিনিউর শেফস টেবিল কোর্টসাইডে আয়োজন করা হয় চরকি কার্নিভ্যাল। এই অনুষ্ঠানে এক বছরের কাজের জন্য চরকির অভিনয়শিল্পী ও কলাকুশলীদের দেওয়া হয় চরকি অ্যাওয়ার্ড। চরকির জন্য কাজ করা শিল্পী–কলাকুশলীরা ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের বিনোদন অঙ্গনের তারকা শিল্পী, নির্মাতা, কলাকুশলী ও সহযোগী প্রতিষ্ঠানের কর্মকর্তারা। সেখানেই সন্তানকে নিয়ে যোগ দিলেন নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী।এই তারকা দম্পতি প্রথমবার দেশের কোনো অনুষ্ঠানে সন্তানদের নিয়ে অংশ নিলেন। হাঁটলেন রেড কার্পেটেও।

আরও পড়ুন: বাবা শাকিব খানই, জন্মের আড়াই বছর পর সন্তানের পিতৃপরিচয় ফাঁস বাংলাদেশী অভিনেত্রী বুবলির

অনুষ্ঠান শেষে তিশা তাঁর সোশ্যাল মিডিয়াতে তিনটি ছবি পোস্ট করে লেখেন, ‘প্রথমবার রেড কার্পেটে ইলহাম। চরকি অ্যাওয়ার্ডে আমাদের অসাধারণ সময় কাটল। আলহামদুলিল্লাহ।’ অন্যদিকে ফারুকী লিখেছেন, ‘প্রথমবার কোনো পাবলিক প্রোগ্রামে ইলহাম। আজ রাতে চরকি অ্যাওয়ার্ডে। আমি শঙ্কায় ছিলাম, কারণ এই ধরনের তার মানিয়ে নেওয়াটা কঠিনই হতে পারে। কিন্তু ও খুব চমৎকারভাবে মানিয়ে নিয়েছে।’

এক বছর আগে বাংলার বিনোদন দুনিয়াকে স্বপ্ন দেখিয়েছিল চরকি। ১২ মাসে ১২টি অরিজিনাল, একগুচ্ছ সিরিজ, খণ্ড নাটক, বাংলায় ডাবিং করা বিদেশি সিনেমা, সোনালি দিনের বাংলা সিনেমা—অনেক কিছু দিয়েছে বাংলার ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি।

আরও পড়ুন: Nayanthara: বিয়ের চার মাসেই যমজ সন্তানের মা হলেন শাহরুখের নায়িকা

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest