Feluda: Hatyapuri Movie Direted By Sandip Ray Releasing On 23 December 2022

Feluda: ২৩ ডিসেম্বর বড়পর্দায় নতুন ‘ফেলুদা’, দেখুন ‘হত্যাপুরী’র পোস্টার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ডিসেম্বরের শীতে শহরে আসছেন ফেলু মিত্তির। রুপোলি পর্দায় আবার মগজাস্ত্রের খেল দেখবে ফেলু প্রেমীরা। সৌমিত্র চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায়, টোটা রায়চৌধুরীর পর এবার ফেলুদা হিসেবে অভিনয় করেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত (Indraneil Sengupta)। ডিসেম্বরেই মুক্তি পাবে নতুন ছবি ‘হত্যাপুরী’। শুক্রবার প্রকাশ্যে এল পোস্টার।

সন্দেশ পত্রিকায় প্রথম প্রকাশিত হয় ‘হত্যাপুরী’ (Hatyapuri)। এই গল্পের প্রেক্ষাপট পুরী। সেখানেই লালমোহন বাবু ও তোপসেকে নিয়ে ঘুরতে যাবেন ফেলুদা। হঠাৎ সমুদ্রের পারে দেখবেন একটি মৃতদেহ। সেই রহস্যের সমাধানই শুরু হবে ফেলুদার হাত ধরে। সত্যজিৎ রায়ের (Satyajit Ray) এই গল্প নিয়ে সিনেমা তৈরির কথা অনেকদিন আগেই ভেবেছিলেন সন্দীপ রায়। চলতি বছরের শুরুর দিকে ঘোষণা করা হয়েছিল, ফের বড়পর্দায় আসতে চলেছে ফেলু।

আরও পড়ুন: Alia Bhatt: বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হন আলিয়া? ৭ মাসে সন্তানের জন্ম তুলে দিল প্রশ্ন

ঠিক হয় ‘হত্যাপুরী’ গপ্পোটি নিয়েই হবে ছবি। যদিও ফেলু কে হবেন তা নিয়ে জল্পনা চলেছে দীর্ঘদিন। শেষ পর্যন্ত জানা যায়, ফেলু হচ্ছেন ইন্দ্রনীল সেনগুপ্ত এবং অভিজিৎ গুহ হচ্ছেন জটায়ু। এরপর শুরু হয় বিতর্ক, প্রযোজক বদল হয়। শ্যুটিং শুরু করেন সন্দীপ রায়।

জানা যায়, আগামী ২৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে হত্যাপুরী। স্বভাবতই, ফেলু প্রেমী থেকে শুরু করে সত্যজিৎ অনুরাগীরা সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন নয়া ফেলু ছবির জন্য, এবার দিন ঘোষণা হতেই অপেক্ষার পারদ আরও চড়তে শুরু করল। আজ থেকেই হত্যাপুরী নিয়ে নেট মাধ্যমে রীতিমতো পোস্টের বন্যা বইতে শুরু করেছে। এখন দেখার ফেলুর ভূমিকায় ইন্দ্রনীল এবং জটায়ুর ভূমিকায় অভিজিৎ কতটা দর্শকদের মন জিততে পারেন।

আরও পড়ুন: Pori Moni: পরকীয়ার জেরে ফেসবুকে কোন্দল দুই নায়িকার! রাজ বললেন, আমি শকড

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest