Site icon The News Nest

FIFA World Cup 2022: ক্রোয়েশিয়া জিতলেই আরও স্বল্পবাস হচ্ছেন সে দেশের সুন্দরী! দেখুন ছবি

WhatsApp Image 2022 11 28 at 2.44.35 PM

বিশ্বকাপ ফুটবল মানেই, শুধুমাত্র খেলা নয়। তার সঙ্গে জড়িয়ে থাকে আরও আরও অনেক কিছু। জড়িয়ে থাকে সংস্কৃতি, জড়িয়ে থাকে বিভিন্ন দেশের উদ্‌যাপনের ধরন, নতুন করে তৈরি হয় বহু ব্যক্তিত্বদের জনপ্রিয়তা। এই তালিকায় সম্প্রতি যুক্ত হয়েছে ‘মিস ক্রোয়েশিয়া’ ইভানা নোলের নাম। ক্রোয়েশিয়া জিতলে তো বটেই, খেলা থাকলেই স্বল্পবাসে ছবি পোস্ট করছেন তিনি।

ইভানা খেলা দেখতে হাজির হয়েছেন কাতারে। আর তাঁর ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কেন? কারণ ক্রোয়েশিয়ার সমর্থনে তিনি যে যে পোশাক পরছেন, সেগুলি দেখে চোখ ফেরাতে পারছেন না অনেকেই। জাতীয় পতাকার নক্সাতেই আঁকা ইভানার পোশাক। সেই বিশেষ প্রিন্টই তিনি সব পোশাকে ব্যবহার করছেন। আর সেগুলিই নজর কেড়েছে সকলের।

আরও পড়ুন: Aindrila Sharma : হাসপাতালেও নেচেছিলেন ঐন্দ্রিলা, ভিডিও দিয়ে ফিরে আসার কাতর আর্জি দিদির

মরক্কোর বিরুদ্ধে ক্রোয়েশিয়ার ম্যাচে আল-বায়ত স্টেডিয়ামে তাঁকে দেখা গিয়েছিল আঁটসাঁট হুডিতে। ক্রোয়েশিয়ার পতাকা আঁকা সেই পোশাকে দেখা গিয়েছিল তাঁর বক্ষভাঁজ। পরে মার্কিন যুক্তরাষ্ট্রের বনাম ইংল্যান্ডের ম্যাচেও একই ধরনের পোশাক পরেছিলেন তিনি। ইভানা যখনই খেলা দেখতে হাজির হচ্ছেন আলোকচিত্রীদের ক্যামেরা তাঁর দিকে এমনিই ঘুরে যাচ্ছে। সম্প্রতি ইভানা নিজের সম্পর্কে দাবি করেছেন, ‘সবচেয়ে আবেদনময়ী সমর্থক’ বলে।

জাতীয় পতাকার প্রিন্ট করা বিকিনি-ছবি ইভানা নিজেই দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। সেই সমস্ত ছবি ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: Urfi Javed :উরফি জাভেদকে এবার ‘মিথ্যেবাদী’ বললেন চেতন ভগত

Exit mobile version