পোষ্যের গলার বেল্ট দিয়ে আত্মঘাতী অভিনেতা আসিফ বসরা, ধর্মশালার এক আবাসন থেকে উদ্ধার দেহ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আবারও বড় ধাক্কা বলিউডে। উদ্ধার অভিনেতা আসিফ বাসরার ঝুলন্ত দেহ। হিমাচল প্রদেশের ধর্মশালার এক আবাসন থেকে বৃহস্পতিবার অভিনেতার দেহ মিলেছে। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ ও ফরেনসিক আধিকারিকরা।

সংবাদ সংস্থা এএনআই-র খবর অনুসারে হিমাচল প্রদেশের বাড়িতে আত্মহত্যা করছেন ৫৩ বছরের অভিনেতা। তবে তাঁর আত্মহত্যার কারণ এখনও পর্যন্ত জানা যায়নি। একটি ফরেনসিক দল ঘটনাস্থলে পৌঁছেছে এবং তদন্ত শুরু করেছে ইতিমধ্যে। শোনা যাচ্ছে গত পাঁচ বছর ধরে একটি ভাড়া ফ্ল্যাটে বাস করছিলেন তিনি। কাংড়ার এসএসপি বিমুক্ত রঞ্জন জানিয়েছেন- ‘ধর্মশালার একটি প্রাইভেট কমপ্রেক্সে আসিফ বসরার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। তদন্ত শুরু হয়েছে’।

আরও পড়ুন: দীর্ঘ বিরতির পর ছোট পর্দায় ফিরছেন শ্রীলেখা মিত্র, দেখা মিলবে মেগা সিরিয়ালে

বলিউডের অতি পরিচিত মুখ আসিফ বসরা। যব উই মেট, ওয়ান্স আপঅন এ টাইম ইন মুম্বই, এক ভিলেন, কৃষ ৩, কাই পো ছে’র মতো ছবিতে অভিনয় করেছেন আসিফ। সম্প্রতি আমাজন প্রাইমের ওয়েব সিরিজ পাতাল লোক এবং ডিজনি প্লাস হটস্টারের হস্টেজের দু নম্বর সিজনে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন আসিফ। শুধু ভারতীয় ছবিই নয়, ওয়ান নাইট উইথ দ্য কিং, কুইকস্যান্ড অ্যান্ড আউট সোর্সডের মতো বেশ কিছু বিদেশি প্রোজেক্টেও অভিনয় প্রতিভার স্বাক্ষর রেখেছেন আসিফ বসরা।

নিউজ এইন্টিনের প্রতিবেদনে জানানো হয়েছে, ধরমশালার ম্যাকলিয়ড গঞ্জে একটি আবসানে গত পাঁচ বছর ধরে ভাড়া ছিলেন আসিফ। জানা গিয়েছে বেশ কিছুদিন ধরেই নাকি অবসাদে ভুগছিলেন অভিনেতা। এক বিদেশি মহিলার সঙ্গে ওই অ্যাপার্টমেন্টে লিভ ইন থাকতেন বলে খবর। আজ সকালেও নিজের পোষ্য সারমেয়কে নিয়ে বাইরে ঘুরতে বেরিয়েছিলেন। বাড়ি ফিরে এসেই নাকি আত্মঘাতী হন অভিনেতা। যদিও বাড়ি থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি বলেই খবর।

গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যু গোটা দেশকে নাড়িয়ে দিয়েছে। অভিনেতার মৃত্যুর সুবিচার চেয়ে এখনও সোশ্যাল মিডিয়ায় সরব প্রতিবাদী ভক্তরা। এর মাঝেই সুশান্তের কাই পো চে সহ-অভিনেতার মৃত্যুর খবর ফের একবার নাড়িয়ে দিল বলিউডকে!

আরও পড়ুন: নুসরত ছুঁলেন ২০তম ছবি, স্পেশাল শাড়ি বানিয়ে দিলেন নিখিল জৈন!

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest