Financial embezzlement case filed against Shilpa Shetty! The mother of the actress is also named in the FIR

Shilpa Shetty’র বিরুদ্ধে দায়ের আর্থিক তছরুপের মামলা! এফআইআরে নাম অভিনেত্রীর মায়েরও, হতে পারে জেরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পর্নকাণ্ডে জর্জরিত কুন্দ্রা পরিবার। এরই মাঝে মরার ওপর খাড়ার ঘা। উত্তরপ্রদেশে আর্থিক তছরূপের অভিযোগ উঠল অভিনেত্রী শিল্পা শেট্টি ও তাঁর মা সুনন্দা শেট্টির বিরুদ্ধে। লখনউতে শিল্পা এবং তাঁর মায়ের বিরুদ্ধে দু’টি মামলা দায়ের হয়েছে।

হজরতগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন জ্যোৎস্না চৌহান নামে এক মহিলা।রোহিত বীর সিং নামে এক ব্যক্তি বিভূতি খন্দ থানায় আরেকটি আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের করেছেন। দু’টি মামলা দায়ের হওয়ার পরই আরও তৎপর হয়ে উঠেছে লখনউ পুলিশ। ওই দুই থানা থেকেই শিল্পা ও তাঁর মা-কে নোটিস পাঠিয়ে জানানো হয়েছে, শীঘ্রই তাঁদের জেরা করা হবে।

লখনউ পুলিশের ডিসিপি (পূর্ব) সঞ্জীব সুমন বলেন, সোমবারই লখনউ পুলিশের একটি দল মুম্বইয়ের উদ্দেশে রওনা দেবে শিল্পা ও তাঁর মা-কে জেরা করতে। তাঁর কথায়, ‘‘যেহেতু মামলাটি হাইপ্রোফাইল, তাই সমস্ত বিষয় খতিয়ে দেখেই পদক্ষেপ করা হবে।’’

আরও পড়ুন: ‘ওইটুকু রেখে কী হবে?’, স্বল্পবাসে ছবি পোস্ট করে ট্রোলড ত্রিধা, মুগ্ধ নিখিল

এক ওয়েলনেস সেন্টারকে ঘিরেই যাবতীয় ঘটনার সূত্রপাত। শিল্পা এই ওয়েলনেস সেন্টারের কর্ণধার। পুলিশ সূত্রে খবর, ‘আইওসিস ওয়েলনেস সেন্টার’ নামে একটি সংস্থার চেয়ারম্যান শিল্পা শেট্টি কুন্দ্রা। সংস্থাটি চালাতেনও শিল্পা। উত্তরপ্রদেশে বিভিন্ন জায়গায় শরীরচর্চা কেন্দ্রের শাখাও রয়েছে। দুই ব্যক্তির কাছ থেকে কোটি কোটি টাকা শিল্পা শেট্টির মা সুনন্দা নিয়েছেন বলে অভিযোগ। তাঁদের আরও অভিযোগ, একাধিক জায়গায় কোম্পানির শাখা খোলার নাম করে কোটি কোটি টাকা আত্মসাৎ করেছিলেন তাঁরা।

অন্যদিকে, শিল্পা শেট্টির বিরুদ্ধে গতকালই ফের বিস্ফোরক মন্তব্য করেছেন শার্লিন চোপড়া। শার্লিনের কথায়, ‘আমি কখনওই ক্যামেরার সামনে সঙ্গমে লিপ্ত হওয়ার জন্য রাজি হইনি। তবে আমার শুটের ভিডিওগুলো দিন দিন বেশি খোলামেলা হচ্ছিল। তাই পরের দিকে একটু অস্বস্তি হয়েছিল আমার। কিন্তু রাজ আমাকে জানিয়ে ছিল শিল্পা আমার ভিডিও দেখেছে এবং প্রশংসাও করেছেন। ইন্ডাস্ট্রির সিনিয়রদের কাছ থেকে এরকম প্রশংসা পেলে তো ভালই লাগে। তবে এখন সেই শিল্পাই যদি বলেন, তিনি কিছুই জানেন না, তাহলে সত্যিই অবাক লাগে!’

আরও পড়ুন: Mrs Chatterjee vs Norway: আদিরাকে নিয়েই দেশ ছাড়লেন Rani, নরওয়ে পাড়ি দিলেন Anirban-ও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest