First look of the characters from the bengali film abar bibaho obhijaan launched

Bengali Film: আসছে ‘আবার বিবাহ অভিযান’, সামনে এল চরিত্রদের ফার্স্ট লুক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২০১৯ সালে মুক্তি পেয়েছিল কমেডি ছবি ‘বিবাহ অভিযান’। সম্প্রতি সেই ছবির পরবর্তী পর্বের ঘোষণা করা হয়েছিল। শনিবার থেকে শহরে ছবির শুটিংও শুরু হয়ে গিয়েছে। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অঙ্কুশ, রুদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য, সোহিনী সরকার, প্রিয়ঙ্কা সরকার এবং বাংলাদেশি অভিনেত্রী নুসরত ফারিয়া। তবে এবারের নয়া সংযোজন অভিনেতা সৌরভ দাস (Saurav Das)। সদ্য এই ছবির শ্যুটিং শুরু হয়েছে। চলতি মাসের শেষের দিকে শ্যুটিং শেষ হওয়ার কথা। আগামী বছর দর্শকরা দেখতে পাবেন ‘আবার বিবাহ অভিযান’। তবে এবারের ছবির অধিকাংশ শ্যুটিং হবে বিদেশে। শ্যুটিং স্পট হিসেবে বেছে নেওয়া হয়েছে থাইল্যান্ডকে। আংশিক কিছু দৃশ্যের শ্যুটিং হবে কলকাতায়।

তবে অভিনেতা অভিনেত্রীদের মধ্যে বড়সড় রদবদল না হলেও বেশ বড় পরিবর্তন এসেছে ছবির পরিচালনার ক্ষেত্রে। বিবাহ অভিযান পরিচালনা করেছিলেন বিরসা দাশগুপ্ত (Birsa Dasgupta)। কিন্তু, বিরসার বদলে বিবাহ অভিযান ছবির সিকুয়েল পরিচালনা করছেন সৌমিক হালদার (Soumik Haldar)। সিনেমাটোগ্রাফার হিসেবে যথেষ্ট খ্যাতি রয়েছে সৌমিক হালদারের। পাশাপাশি পরিচালনাতেও হাত পাকাচ্ছেন তিনি। দ্বিতীয় পুরুষ (Dwitiyo Purush), গুমনামী (Gumnaami), গোলন্দাজ (Golondaaj), বল্লভপুরের রূপকথা (Ballavpurer Roopkotha) প্রভৃতি ছবিতে সিনেমাটোগ্রাফার হিসেবে কাজ করেছেন সৌমিক।

গতবারের মতোই এই ভাগের চিত্রনাট্য লিখেছেন রুদ্রনীল ঘোষ। গতবার ছবিটি যা সাফল্য পেয়েছিল সেটার কথা মাথায় রেখেই এই ছবির প্রযোজনা সংস্থা পরের ভাগ আনার পরিকল্পনা করেছিলেন বহুদিন ধরে। জিৎ গাঙ্গুলি থাকছে এই ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে।

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest