সামনে এল ফার্স্ট লুক, ক্রিসমাসে মুক্তি শুভশ্রী-পরমের সাইকো-থ্রিলার ‘হাবজি-গাবজি’র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বুধবার রাতেই কেন্দ্র সরকারের তরফে ঘোষণা হয়ে গিয়েছে, ১৫ অক্টোবর থেকে খুলে যাচ্ছে সিনেমা হল, মাল্টিপ্লেক্সের তালা। আর মাত্র কয়েক দিনের অপেক্ষা তারপর করোনা নিয়মবিধি মেনে বড়পর্দায় আবার ছবি দেখার আনন্দ নেওয়া যাবে। এই সুখবর আসার কয়েকঘন্টার মধ্যেই সারপ্রাইজ দিলেন রাজ চক্রবর্তী। নিজের আসন্ন ছবি হাবজি-গাবজির মুক্তির আনুষ্ঠানিক ঘোষণা সেরে ফেললেন পরিচালক। সঙ্গে ছবির ফার্স্ট লুক পোস্টারও সামনে আনলেন। এই সাইকো-থ্রিলারে প্রথমবার জুটি বাঁধছেন রাজ ঘরনি শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও পরমব্রত চট্টোপাধ্যায়।

প্রলয় এর পর ফের রাজ-পরম একসঙ্গে। বর্তমানে পাবজি যেরকম ভাইরাসের আকার ধারণ করেছে তাই নিয়ে এ ছবির জাল বুনেছেন রাজ। এছাড়াও বাবা-মা তাঁদের কর্মক্ষেত্রে বেরিয়ে গেলে বাচ্চাদের ভরসা মোবাইল। হয় ইউটিউবে কোনও ভিডিয়ো দেখছে, নতুবা গেম খেলছে। আর বাসে-ট্রামে সকলের কানেই হেডফোন গোঁজা, একমনে স্মার্ট ফোনের স্ক্রিনের দিকে তাকিয়ে। সেখান থেকেই এমন ছবির ভাবনা রাজের।

আরও পড়ুন:  পা রাখছেন বিনোদন জগতে! স্ত্রীকে সঙ্গে নিয়ে নতুন ইনিংস শুরু ধোনির

হাবজি গাবজির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। এই ছবিতে শুভশ্রী অভিনয় করছেন মায়ের চরিত্রে। সঙ্গীত পরিচালনার ভার রয়েছে ইন্দ্রদীপ দাশগুপ্তের উপর।

https://www.instagram.com/p/CFyN8VAJ2Xo/

এদিন ছবির ফার্স্ট লুক শেয়ার করে রাজ চক্রবর্তী লেখেন- ‘গেমিং ডিজওর্ডারে বড়বিপদ ডেকে আনছে সংবেদনশীল শিশু মনে। হাবজি-গাবজি একটা সাইকো থ্রিলার আসছে এই ক্রিসমাসে। শীঘ্রই মুক্তি পাবে ট্রেলার’।

চলতি বছর জানুয়ারিতেই এই ছবির শ্যুটিং শুরু করেছিলেন রাজ। এই ছবির সুবাদেই প্রলয়ের পর আবারও রাজ চক্রবর্তীর ছবির নায়ক পরমব্রত। পরিণীতা, ধর্মযুদ্ধের পর একটানা রাজের তিন নম্বর ছবির নায়িকা রাজ ঘরনি শুভশ্রী। এপ্রিলে মুক্তির তারিখ পাকা ছিল ধর্মযুদ্ধের। তবে করোনার জেরে তা অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গিয়েছে। রাজ চক্রবর্তীর এই ছবি কবে মুক্তি পাবে তা এখনও নিশ্চিত নয়। তবে বড়দিনের ছুটিতে আসছে হাবজি-গাবজি।

আরও পড়ুন: কাজই পরিচয়, পানি ফাউন্ডেশনের সাফল্যে উদ্ভাসিত আমির খান…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest