FIRST PHOTO of Kareena Kapoor-Saif Ali Khan's younger son Jeh LEAKED?

দাদা তৈমুরের মতই দেখতে! জেহ-র মাথায় আদুরে চুমু করিনার, ভাইরাল বেবোর দ্বিতীয় সন্তানের অদেখা ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফেব্রুয়ারিতে দ্বিতীয় সন্তানে মা হয়েছেন করিনা কাপুর খান। সইফিনার দ্বিতীয় সন্তানের আগমনের পর থেকেই তাঁকে নিয়ে উত্সাহের শেষ নেই নেটানাগরিকদের মধ্যে। তবে সচেতন তারকা দম্পতি সদ্যোজাতকে ক্যামেরার ফ্ল্যাশলাইট থেকে দূরেই রেখেছেন। যদিও আন্তর্জাতিক নারী দিবসের দিন দ্বিতীয় সন্তানের প্রথম ছবি প্রকাশ্যে এনেছেন করিনা। দিন কয়েক আগেই দাদু রণধীর কাপুর নাতির নাম ‘জেহ আলি খান’ তা প্রকাশ করেন।

‘জেহ’ শব্দের ল্যাটিন অর্থ Blue Crested Bird। অর্থাৎ নীল পালকের পাখি। চলতি বছরের ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের মা হয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। জন্মের পর থেকে দ্বিতীয় সন্তানকে ক্যামেরার ফ্ল্যাশ থেকে দূরেই রেখেছেন তারকা দম্পতি। তৈমুরের মতো দ্বিতীয় সন্তানকে জনসমক্ষে আনতে রাজি নন তাঁরা।

নারী দিবস এবং মাতৃ দিবসে দ্বিতীয় সন্তানের দুটি ছবি পোস্ট করলেও তাতে তার মুখ স্পষ্ট ছিল না। এবার করিনা কাপুর খান ফ্যান ক্লাবের তরফ থেকে প্রকাশ্যে আনা হল দ্বিতীয় সন্তানের ছবি। সম্প্রতি নেটমাধ্যমে করিনার দুটি ছবি ভাইরাল হয়েছে। করিনা কাপুর খানের ফ্যান পেজ থেকে দাবি করা হয়েছে অভিনেত্রী দ্বিতীয় পুত্র জেহ আলি খানের ছবি তারমধ্য়ে একটি।

আরও পড়ুন: সাতপাকের অপেক্ষায়, দেখুন Rahul Vaidya এবং Disha Parmar-র গায়ে হলুদ ও মেহেন্দির ছবি

দুই ছবি ভাইরাল হয়েছে। প্রথম ছবিতে করিনার ফ্যান পেজের দাবি, করিনার সঙ্গে তাঁর দ্বিতীয় রাজপুত্র জেহ। এবং দ্বিতীয় ছবিটি তৈমুরকে কোলে নিয়ে অভিনেত্রী। প্রথম ছবিতে শিশুর কপালে চুমু খাচ্ছেন করিনা। নেটমাধ্যমে ছবি শেয়ার হতেই তা নিমেষে ভাইরাল হয়ে যায়।

শীঘ্রই আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডায় দেখা যাবে করিনাকে। রিপোর্ট বলছে, পরিচালক অলৌকিক দেশাইয়ের পৌরাণিক ছবি ‘রামায়ণে’ সীতার চরিত্রে অভিনয় করতে পারেন বেবো।

এরই মাঝে মাতৃত্বের সফরকে নিজের মতো করে কলমবন্দি করেছেন করিনা, সেই বইয়েরই তিনি নাম দিয়েছেন ‘প্রেগন্যান্সি বাইবেল’। যেই নাম নিয়ে বিপাকে পড়তে হয় তাঁকে। বইয়ের কভার সামনে আনার পরই এই বই ঘিরে নানান বিতর্ক দানা বাঁধছে। এক খ্রিস্টান ধর্মীয় সংগঠনের তরফে এই বইয়ের নাম নিয়ে আপত্তি জানিয়ে পুলিশে অভিযোগ দায়ের করা হয়।

আরও পড়ুন: করণের ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’তে Tota Roy Chowdhury, শ্রীময়ী থেকে নিলেন বিরতি

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest