সেরার স্থান হারাল ‘খড়কুটো’, সেরা দশে নেই ‘মোহর’, হিসেব উল্টে ‘বাংলার সেরা’ মোদক পরিবার!

মাত্র ৬.৪ পয়েন্ট পেয়ে প্রথম দশ থেকেই ছিটকে গেল ‘মোহর’।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সব হিসাব উলটে গেল, টিআরপি তালিকায় পরপর ছ’বার ‘বাংলার সেরা’ ধারাবাহিকের খেতাব আর উঠল না ‘খড়কুটো’ পরিবারের মাথায়। প্রথম স্থান খুইয়ে দু নম্বরে নেমে এল সৌজন্য-গুনগুনরা। তবে প্রথম হল কে? চলতি সপ্তাহে টেলিভিশনের রেটিং চার্টে বড় হেরফের নজরে এল। চেনা অঙ্ক বদলে প্রথম স্থান দখল করে নিল ‘মিঠাই’। হ্যাঁ, মোদক পরিবার এই সপ্তাহে ১০.২ রেটিং পয়েন্ট নিয়ে প্রথম স্থানে উঠে এল।

বছরের শুরুতেই জি বাংলায় শুরু হয়েছে নতুন মেগা সিরিয়াল ‘মিঠাই’ (Mithai)। বাংলার হারিয়ে যাওয়া মিষ্টিকে কেন্দ্র করে এগোচ্ছে ধারাবাহিকের কাহিনি। ইতিমধ্যেই দর্শকদের বেশ কাছে পৌঁছেছে ‘মিঠাই’। পরিস্থিতির চাপে পরে সিদ্ধার্থের সঙ্গে বিয়ে হয় মিঠাইয়ের। কিন্তু সিড এখনও তাঁকে স্ত্রী হিসাবে মেনে নিতে পারেননি। এদিকে বাড়ির বেশীরভাগ সদস্যের মন জয় করে মিঠাই এবার যোগ দেবে সিদ্ধেশ্বর মোদকের মিষ্টির ব্যবসায়। এই টানটান উত্তেজনায় ‘মিঠাই’-কে এনে দিয়েছে প্রথম স্থান ।

অন্যদিকে বেশ খানিকটা পিছিয়ে ৯.৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্টার জলসার ‘খড়কুটো’। এতে এখনও চলছে পুটু পিসির বিয়ের পর্ব। মাঝে অনেক ঝড় ঝাপটার পর শেষমেশ বিয়ে হয়েছে তাঁর।

আরও পড়ুন: গুরুতর অসুস্থ রণবীর কাপুর, কি হয়েছে জানালেন মা নীতু

এই সপ্তাহে তৃতীয় ও চতুর্থ স্থানে থাকল ‘কৃষ্ণকলি’ এবং ‘করুণাময়ী রাণী রাসমণি’, তাদের সংগ্রহ ৯.৩, ৮.৭ পয়েন্ট। পঞ্চম স্থানেও থাকল জি বাংলার যমুনা ঢাকি (৮.৫)। অর্থাত্ সেরা পাঁচে স্টার জলসার একমাত্র প্রতিনিধি ‘খড়কুটো’। যদিও সার্বিকভাবে এই সপ্তাহে স্টার জলসা পেয়েছে ৬৪৬, জি বাংলার সংগ্রহ ৬৩২ পয়েন্ট।

খড়কুটোর প্রথম স্থান হারানোই নয়, টিআরপি তালিকায় আরও চমক রয়েছে। মাত্র ৬.৪ পয়েন্ট পেয়ে প্রথম দশ থেকেই ছিটকে গেল ‘মোহর’। অবশ্য এটা যে খুব বেশি অপ্রত্যাশিত তা নয়। মোহরের বর্তমান ট্র্যাক নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিচ্ছেন মোহদীপ ভক্তরা।

দেখে নিন সেরা দশের তালিকা-

সিরিয়াল পয়েন্ট চ্যানেল স্থান
মিঠাই ১০.২ জি বাংলা প্রথম
খড়কুটো ৯.৬ স্টার জলসা দ্বিতীয়
কৃষ্ণকলি ৯.৩ জি বাংলা তৃতীয়
করুণাময়ী রাণী রাসমণি ৮.৭ জি বাংলা চতুর্থ
যমুনা ঢাকি ৮.৫ জি বাংলা পঞ্চম
অপরাজিতা অপু ৭.৯ জি বাংলা ষষ্ঠ
শ্রীময়ী ৭.৮ স্টার জলসা সপ্তম
খেলাঘর ৭.৬ স্টার জলসা অষ্টম
দেশের মাটি ৭.৫ স্টার জলসা নবম
মহাপীঠ তারাপীঠ ৭.৫ স্টার জলসা নবম
গঙ্গারাম ৭.১ স্টার জলসা দশম
এদিকে অনেকটা পিছিয়ে রয়েছে রিয়েলিটি শোগুলি। জি বাংলা ‘সারেগামাপা’-র প্রাপ্ত নম্বর ৭.১ এবং স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়ার’-র প্রাপ্ত নম্বর ৫.৫। এদিকে ‘দিদি নম্বর ১’ পেয়েছে  ৩.৯। টিআরপিতে পারফরম্যান্স খুবই খারাপ রান্নার শোগুলিরও।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest