ব্রসনন প্রেমীদের জন্য সুখবর! ‘ইয়ুথ’ হয়ে পর্দায় ফিরছেন প্রাক্তন ‘জেমস বন্ড’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: ভবিষ্যতের দুনিয়া নিয়ে গল্প। আর তাতেই নায়ক হচ্ছেন প্রাক্তন ‘জেমস বন্ড’ পিয়ার্স ব্রসনন। ছবির নাম ‘ইয়ুথ’। ছবির পরিচালনার দায়িত্বে ব্রেট মার্টি। একই নামের একটি শর্ট ফিল্ম অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি।

২০১৬ সালে এই ছবিটি তৈরি করেছিলেন ব্রেট। এই নতুন ছবিটির লেখক হিসেবে ব্রেটের সঙ্গে রয়েছেন জশ ইজেনবার্গ ও অ্যামেলিয়া হুইটকোম্ব। প্রযোজন জিব পলহেমাস, পল স্কিফ ও মার্টিন ব্রেনান।

ছবির গল্প ভবিষ্যতের এক অদ্ভুত সময়কে কেন্দ্র করে। যখন ‘রিনিউয়াল’ বা পুনর্নবিকরণ হল মানুষের একমাত্র কাঙ্ক্ষিত বিষয়। বয়সকে আর বাড়তে দেওয়া তো যাবেই না, বরং সময়কে ঘুরিয়ে বয়স কমিয়ে ফেলতে হবে। যার হাতে যত বেশি অর্থ এবং ক্ষমতা, সে নিজের বয়সকে তত বেশি পরিমাণে কমিয়ে ফেলতে পারে। এ রকমই এক দুনিয়ায় ‘স্ট্রাগল ফর এগজিসটেন্স’ নিয়ে বেঁধেছে যুদ্ধ। গল্পের প্রধান চরিত্রে অভিনয় করছেন পিয়ার্স ব্রসনন।

আরও পড়ুন: অনন্যা পাণ্ডের জন্য ‘ধীমে ধীমে’ গান গাইছেন সুহানা খান! দেখেছেন সেই ভাইরাল ভিডিও?

করোনাভাইরাস সংক্রান্ত সমস্যা মেটার পরেই এই ছবির প্রি-প্রোডাকশনের কাজ পুরোদমে শুরু হওয়ার কথা। এই মুহূর্তে ব্রসনন ‘ইউরোভিশন’ নামের ছবির কাজে ব্যস্ত। সিন্ডারেলার গল্প নিয়ে তৈরি হওয়া নতুন ছবিতেও তাঁকে দেখা যাবে রাজার ভূমিকায়। তবে এ সব ছবির কাজই আপাতত স্থগিত হয়ে রয়েছে। পৃথিবী ব্যাপী লকডাউন ওঠার পরে দ্রুত গতিতে কাজ শুরু হওয়ার কথা।

বছরের পর বছর ‘জেমস বন্ড’ হিসেবে দর্শকের মন জয় করেছেন পিয়ার্স ব্রসনন। এবার একেবারেই নতুন ভূমিকায় দেখা যাবে তাঁকে।

আরও পড়ুন: বাংলাদেশের ছবির সঙ্গে যুক্ত হলেন অস্কারজয়ী এ আর রহমান, অভিনয় করবেন নওয়াজউদ্দিন

Gmail 2

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest