Gangubai Kathiawadi trailer: Alia Bhatt as boss lady Gangubai Kothewali will leave you spellbound

‘রাত হলেই ইজ্জত বিক্রি করি’, ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র ট্রেলারে অনন্য Alia Bhatt

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টিজারে কৌতূহল বাড়িয়েছিলেন। এবার ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র ট্রেলারে উত্তেজনার পারদ আরও বাড়িয়ে দিলেন আলিয়া ভাট (Alia Bhatt)।

ভারতের অন্যতম বৃহত্ পতিতালয় ‘কামাঠিপুরা’, সেই যৌনপল্লীর সর্দার তিনি। যদিও মুম্বই পুলিশের কাছে তাঁর অন্য পরিচয় ছিল, তিনি এক নৃশংস গ্যাংস্টার। কেমনভাবে গুজরাতের এক গ্রামের মেয়ে হয়ে উঠল কামাঠিপুরার ‘ম্যাডামজি’? কেন মুম্বইয়ের আন্ডারওয়ার্ল্ডের সব খবর ছিল তাঁর নখদর্পনে, সেই কাহিনি এবার রুপোলি পর্দায় নিয়ে আসতে চলেছেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি। শুক্রবার প্রকাশ্যে এল ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র পাওয়ার প্যাক ট্রেলার।

আরও পড়ুন: Shob Choritro: প্রকাশ্যে প্রথম মোশন পোস্টার, অন্য চেহারায় ধরা দিলেন অনির্বাণ ও ইমন

মাত্র ৫০০ টাকার বিনিময়ে নিজের স্বামীর হাতে যৌনপল্লীতে বিক্রি হওয়াা মহিলাই নিজেকে একদিন প্রতিষ্ঠিত করেছিলেন দৌর্দণ্ড্যপ্রতাপ নেত্রী হিসেবে। গণিকালয় থেকে রাজনীতিক হওয়ার যাত্রা নেহাতই সুখকর ছিল না তাঁর।  ছবির ট্রেলারের শুরুতেই দেখা গেল নেত্রী গাঙ্গুবাইকে। বিশাল জনসভায় ভাষণ দিচ্ছে সে। মুম্বইয়ের রেড লাইট এলাকার উন্নয়নের জন্য রাজনীতিতে আসবার সিদ্ধান্ত নিয়েছিলেন গঙ্গুবাঈ। সেক্স ওয়ার্কদের প্রতি মুহূর্তের লড়াই, সমাজের মূলস্রোত থেকে ব্রাত্য থাকবার যন্ত্রণা একদিকে উঠে এসেছে এখানে, যৌনকর্মীদের সন্তানদের যোগ্য সম্মানের দাবিতে কখনও সরব আলিয়া, কখনও আবার নিজের প্রতিদ্বন্দ্বী রাজিয়া বাইকে এক ইঞ্চিও জমি ছাড়তে না-রাজ সে।  কামাঠিপুরার ‘লেডি ডন’ হিসাবে গঙ্গুর রুদ্ররূপ উঠে এসেছে ট্রেলারের পরতে পরতে। ছবিতে মুম্বইয়ের আন্ডারওয়ার্ল্ডের কুখ্যাত নাম করিম লালার চরিত্রে ছবিতে থাকছেন অজয় দেবগণ। অন্যদিকে রাজিয়া বাইয়ের ভূমিকায় রয়েছেন অভিনেতা বিজয় রাজ। ছবিতে থাকছেন জিম সারভও।

৭২তম বার্লিন ইন্টারন্যাশন্যাল ফিল্ম ফেস্টিভ্যালে প্রিমিয়ার হবে এই ছবির, এরপর ২৫শে ফেব্রুয়ারি বক্স অফিসে মুক্তি পাবে এই ছবি।

আরও পড়ুন: TRP: বিপদ বাড়ছে মিঠাইয়ের! সমান নম্বর পেয়ে প্রথম স্থানে ‘গাঁটছড়া’, ‘আলতা ফড়িং’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest