Site icon The News Nest

ক্যামেরা সামলালেন গৌরী খান, লকডাউনে ভাইরাল শাহরুখ কন্যার No Makeup ফটোশ্যুট

1 700x400 1

ওয়েব ডেস্ক: স্টারকিডদের তালিকায় সবসময়ই উপরের দিকে থাকে তাঁর নাম। কথা হচ্ছে শাহরুখ খান কন্যা সুহানা খানের। চড়া মেকআপ, ফেক আইল্যাশ, গ্লিটার আইশেডোতেই ধরা দেন বলিপাড়ার সেলেবকিডরা। নো মেক আপ লুকে তাঁদের দেখা পাওয়া বড়ই দুষ্কর। শাহরুখ কন্যা সুহানাও এর ব্যতিক্রম নন।

নেটদুনিয়ায় তাঁর হাজারও ছবি। তবে তার প্রায় বেশিরভাগই ‘উইথ মেক আপ’। এ বার প্রকাশ্যে এল সুহানার নো-মেক আপ লুক। সৌজন্যে তাঁর মা গৌরী খান। গৌরি নিজেই ইনস্টাগ্রামে মেয়ের মেকআপ ছাড়া লুকের বেশ কিছু ছবি শেয়ার করেছেন। খোলা চুলে, অফশোল্ডার টপে সুহানাকে যেন চেনাই দায়! নেটিজেনদের বেশিরভাগেরই মতে মেকআপ ছাড়া তিনি অনেক বেশি ‘অরিজিনাল’।

আরও পড়ুন:

দেখুন কেমন দেখতে লাগছে সুহানাকে-

সুহানার ছবিতে কমেন্ট করেছেন অভিনেত্রী জ্যাকলিনও। “তুমি সুন্দর”,  কমেন্ট করেছেন মাহি কপূর, সুজান খানও। এত সব কমেন্টের ভিড়ে যাঁর কমেন্টটি সবচেয়ে বেশি নজর কেড়েছে তিনি অনন্যা পাণ্ডে। চাঙ্কি কন্যা অনন্যা কিন্তু সুহানার বেস্ট ফ্রেন্ড। সুহানার টপে মুগ্ধ অনন্যা লিখেছেন, “কী সুন্দর টপ সু। কিন্তু তুমি তো আমায় পরতেই দেবে না!” সুহানার উত্তর, “আগে যে টপগুলো নিয়ে গিয়েছিলে সে গুলো ফেরত দাও।” তবে এখনই যে সে গুলো ফেরত দিচ্ছেন না তিনি সে কথা স্পষ্ট করেই জানিয়ে দিয়েছেন অনন্যা। সেলেব কিডদের মধেও এ রকম জামাকাপড় আদানপ্রদান চলে তবে! অবাক নেটাগরিকরা।

মাস খানেক আগেই ইনস্টাগ্রামে অফিশিয়ালি এন্ট্রি নিয়েছেন সুহানা। আর এন্ট্রি নেওয়া ইস্তক একের পর এক ছবি পোস্ট করে যাচ্ছেন তিনি। মায়ের তোলা এই ছবিগুলোও তিনি শেয়ার করেছেন নিজের অ্যাকাউন্টে। নিউ ইয়র্কের কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করা সুহানা লকডাউন শুরু হওয়ার আগেই মুম্বইয়ে নিজের বাড়ি চলে আসেন। আপাতত বাবা শাহরুখ, মা গৌরী, দাদা আরিয়ান এবং ভাই আব্রামের সঙ্গে লকডাউন যাপন করছেন তিনি।

আরও পড়ুন:

Exit mobile version