Gear up for the thrills this pujo! Shadowfilms and Roadshowfilms brings to you FIR directed by Jaydeep Mukharjee

বনিকে সঙ্গে নিয়ে এফআইআর অঙ্কুশের! সাক্ষী ঋতাভরী – ফালাক, রহস্যর সমাধান হবে এই পুজোয়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পুজোয় মুক্তির তালিকায় যুক্ত হল আরও এক সিনেমা। শুক্রবার জানা গেল জয়দীপ মুখোপাধ্যায়ের ছবি ‘এফআইআর’ মুক্তি পাবে পুজোর মরসুমেই। যদিও তারিখ এখনও ঘোষণা করা হয়নি। সদ্যই শেষ হয়েছে ছবির শ্যুটিং।

এই ছবির প্রযোজক পরমব্রত চট্টোপাধ্যায়। টলিপাড়ার হার্টথ্রব অঙ্কুশ হাজরার সঙ্গে এই ছবির মাধ্যমে প্রথম বার জুটি বাঁধতে চলেছেন ঋতাভরী চক্রবর্তী। এটি একটি ক্রাইম থ্রিলার। অঙ্কুশ এবং ঋতাভরী ছাড়াও ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বনি সেনগুপ্ত এবং ফালাক রশিদ রায়। ছবিতে অঙ্কুশকে দেখা যাবে একজন কর্তব্য পরায়ণ পুলিশ অফিসারের চরিত্রে এবং দুর্নীতিগ্রস্ত পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন বনি সেনগুপ্ত। ছবিতে তাঁরই সিনিয়রের চরিত্রে দেখা যাবে অঙ্কুশকে।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অঙ্কুশ বলেন, এটি একটি ক্রাইম থ্রিলার। গ্রামের একের পর এক খুনের রহস্য উদঘাটন করতেই পুলিশ অফিসারের ভূমিকায় অবতীর্ণ হবেন অঙ্কুশ।  ছবির বেশির ভাগ অংশের শ্যুটিং হয়েছে বোলপুর এবং কলকাতার বেশ কিছু জায়গাতে। ছবিতে ডাক্তারের চরিত্রে দেখা যাবে ঋতাভরীকে।

আরও পড়ুন: যশই আমার সন্তানের বাবা, অবশেষে মুখ খুললেন নুসরত জাহান

দিন কয়েক আগেই পরমব্রতর সঙ্গে একটি বিজ্ঞাপনে অভিনয় করতে দেখা গিয়েছে ঋতাভরীকে। ছোট ঝলকে দেখা গিয়েছে, সাদা পাঞ্জাবি, চোস্ত পাজামা আর জারদৌসি জ্যাকেটে পরমব্রত সুপুরুষ। নিজস্বী তোলা, রেস্তরাঁয় যাওয়া, আড্ডা, ভরপেট পেটপুজো– সব সেরেছেন ঋতাভরীকে নিয়ে। তাঁদের এই জুটি বেশ পছন্দ হয়েছে নেট নাগরিকদের।

শুধুই একাধিক বিজ্ঞাপনী ছবি নয়, পরমব্রতর সঙ্গে এর আগে একাধিক ছবিতেও পর্দা ভাগ করেছেন ঋতাভরী। যেমন, বলিউডের ‘পরি’, বাংলা ছবি ‘তিকি-তাকা’। পানীয়ের বিজ্ঞাপনী ছবির প্রথম ‘লুক’ যদিও প্রথম প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী স্বয়ং। ৭ সেপ্টেম্বর, বৃষ্টিভেজা সকালে পরমব্রতর সঙ্গে ঘনিষ্ঠ নিজস্বী ইনস্টাগ্রামে দিয়েছিলেন তিনি। লিখেছিলেন, ‘দিন রোদ ঝলমলে হোক বা বৃষ্টিস্নাত, অল্প কিছু মানুষের উপরেই এমন দিনে ভরসা করা যায়। তেমনই তুমি, সব সময় আমার শক্তির অন্যতম স্তম্ভ.’ সেই ছবিতে পরমব্রত স্বয়ং রসিকতা করে লিখেছিলেন, ‘এটাই আমার পিডিএ পোস্ট!’

আরও পড়ুন: Golondaj: স্বাধীনতার অন্য সংগ্রাম, রুপোলি পর্দায় হাজির ‘গোলন্দাজ’ দেব, মুক্তি পেল ট্রেলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest