Gehraiyaan: Deepika Padukone kisses Siddhant Chaturvedi, Ananya Panday suffers heartbreak. Watch

Gehraiyaan: দাম্পত্য,পরকীয়ার বেড়াজালে দীপিকা! সিদ্ধান্তের ঠোঁটে উষ্ণ চুমু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিয়ের পর পর মুক্তি পেয়েছিল দীপিকা পাড়ুকোন অভিনীত ‘ছপক’ ছবি। এই ছবি থেকেই প্রযোজনায় পা রেখেছিলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। আর এবার দীপিকা আসছেন ওটিটিতে। শকুন বাত্রার ‘গেহরাইয়া’ (Gehraiyaan) ছবিতে দেখা যাবে দীপিকাকে। এই ছবিতে দীপিকার সঙ্গে জুটি বাঁধছেন ‘গলি বয়’ খ্যাত অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী ও অনন্যা পাণ্ডে।

সোমবার বহু প্রতীক্ষিত ছবির ফার্স্ট লুক টিজার মুক্তি পেল। এদিনই ছবির নামও প্রথমবারের জন্য জানল অনুরাগীরা। দীপিকা-সিদ্ধান্ত-অনন্যা পাণ্ডের ত্রিকোণ প্রেমের কাহিনিতে আরও একটা কোণও রয়েছে সেই সিক্রেটও ফাঁস হল এদিন। এই ছবিতে থাকছেন ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ খ্যাত ধৈর্য্য কারওয়া।

টিজারেই চমক দিল সিদ্ধান্ত ও দীপিকা জুটি।  ‘ককটেল’ ছবির পর ফের বিকিনি পরে নজর কাড়লেন দীপিকা।  টিজারে দেখা যাচ্ছে, দুই জুটির (দীপিকা-ধৈর্য্য এবং অনন্যা-সিদ্ধান্ত) সম্পর্কের জটিলতা ও রোম্যান্সেমাখা কিছু মুহূর্ত। এক মিনিটের চেয়েও কম দীর্ঘ এই ভিডিয়োটি শুরু এবং শেষ হয় দীপিকা-সিদ্ধান্তের চুমুতে। দীপিকা এবং ধৈর্য্য আদতে স্বামী-স্ত্রী না লিভ ইন পার্টনার তা অবশ্য এই ভিডিয়োতে স্পষ্ট নয় তবে দীপিকার জীবনে সিদ্ধান্তের আচমকা এন্ট্রি তাঁর ব্যক্তিগত জীবন তছনছ করে দেবে তা বেশ পরিষ্কার

আরও পড়ুন: ‘মিসেস নিক জোনাস’ বলতেই চটলেন প্রিয়াঙ্কা, ধুয়ে দিলেন সংবাদমাধ্যমকে!

এই ছবির টিজার শেয়ার করে দীপিকা লিখলেন, ‘অনেক দিন ধরেই এই মুহূর্তের জন্য অপেক্ষা করছিলাম। কথায় আছে, খুব ভাল কিছু হওয়ার জন্য, অপেক্ষা করতে হয়। সেটাই আমার সঙ্গে ঘটল। একটা ম্যাজিকের সঙ্গে যুক্ত হলাম…

এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন করণ জোহর। ছবির টিজার শেয়ার করে করণ জোহর লিখলেন, গভীর জলে ডুব দেওয়ার সময় এসেছে, জলের গভীর ঠিক কী থাকে, তা জেনে নেওয়ার সময় হয়েছে।’। ত্রিকোণ প্রেম ও সম্পর্কের টানাপোড়েনের গল্প বলবে ‘গেহরাইয়া’।

আরও পড়ুন: Taimur Ali Khan Birthday: ধুপ্পুস করে মাটিতে পড়ল তৈমুর! ছেলের জন্মদিনে ভিডিও পোস্ট কারিনার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest