রুদ্রজিৎ-প্রমিতার বিয়েতে যেতে চান? তাহলে সেলফি তুলুন আর পাঠিয়ে দিন এই নম্বরে…

রুদ্রজিৎ লিখেছেন, নিজের ভালোবাসার মানুষের সঙ্গে সেলফি তুলুন আর ৯৫৩১৪৩২৪১০ নম্বরে হোয়াটসঅ্যাপ করুন।

ভ্যালেন্টাইন্স ডে-র দিন একে অপরের আঙুলে আংটি পরিয়ে দেবেন রুদ্রজিৎ-প্রমিতা (Rudrajit Mukherjee, Promita Chakraborty)।আইনি বিয়ে সারবেন এই তারকা দম্পতি।

বিয়ের তোড়জোড়ের মাঝেই অনুরাগীদের জন্য নতুন প্রতিযোগিতা নিয়ে এলেন এই তারকা জুটি। কেমন সেই প্রতিযোগিতা? এটি হল সেলফি কনটেস্ট। নিজেদের ফোন থেকে প্রেমিক-প্রেমিকারা সেলফি তুলে নির্দিষ্ট নম্বরে পাঠিয়ে দিতে পারেন। তাঁদের মধ্যে সেরি তিন জুটি রুদ্রজিৎ-প্রমিতার সঙ্গে দেখা করার সুযোগ পাবেন ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডে-র দিন। আর ওই দিনই আইনি বিয়ে সারছেন এই তারকা জুটি। আর এই ঘোষণা নিজেরাই ইনস্টাগ্রামে করেছেন তাঁরা।

‘ওম্যান টাইমস’-এর তরফ থেকে নেওয়া হয়েছে এই উদ্যোগ। ছবি শেয়ার করে রুদ্রজিৎ লিখেছেন, “নিজের ভালোবাসার মানুষের সঙ্গে সেলফি তুলুন আর ৯৫৩১৪৩২৪১০ নম্বরে হোয়াটসঅ্যাপ করুন। আর পেয়ে যান আমাদের সঙ্গে দেখা করার সুযোগ।”

আরও পড়ুন: একসপ্তাহ কাটতে না কাটতেই ফের বিয়ের পিঁড়িতে নীল! ভাইরাল গায়ে হলুদের ভিডিও…

এমন সুযোগে বেজায় খুশি এই তারকা জুটির অনুরাগীরা। অনেকেই এই প্রতিযোগিতার অংশ নেওয়ার জন্য আগ্রহ প্রকাশ করেছেন। কেউ কেউ আবার এই মুহূ্র্তে কলকাতায় না থাকার জন্য আক্ষেপও করেছেন। প্রসঙ্গত, ‘সাত ভাই চম্পা’ ধারাবাহিকে রাঘবেন্দ্র ও পারুল এই দুটি চরিত্রে একসঙ্গে অভিনয় করেন রুদ্রজিৎ ও প্রমিতা। সেখান থেকেই তাঁদের সম্পর্কের সূত্রপাত।

আপাতত জোর কদমে চলছে বিয়ের প্রস্তুতি। চলছে, কেনাকাটা ও আইবুড়ো ভাত খাওয়ার পালা। রুদ্রজিৎকে ‘জীবনসাথী’ ধারাবাহিকের সেটে নিজে হাতে আইবুড়ো-ভাত খাওয়ালেন অভিনেত্রী ইন্দ্রাণী দত্ত ও দীপাঙ্কর দে সহ অন্য কলা-কুশলীরা। ওদিকে প্রমিতাও বাদ নেই আইবুড়ো ভাত খাওয়া থেকে। ফটোশ্যুটের মাঝেই চলছে নায়িকার আইবুড়ো-ভাত অনুষ্ঠান।

আরও পড়ুন: জন্মদিনে মিমিকে আর্শীবাদ আর ভালোবাসা পাঠালেন মমতা, উচ্ছসিত তারকা সাংসদ