নওয়াজ উদ্দিনকে খুঁজছে মুম্বই পুলিশ ! দেখে নিন ‘ঘুমকেতু’র TEASER

ওয়েব ডেস্ক: ঘুমকেতু নিরুদ্দেশ ! কোথাও পাওয়া যাচ্ছে না ঘুমকেতুকে ! না আপনি ঠিকই পড়েছেন, ঘুমকেতুর কথাই বলা হচ্ছে, ধুমকেতু নয় ! কিন্তু ঘুমকেতু জিনিসটা আসলে কি ! খায় না মাথায় দেয় ! ঘুমকেতু কোনও নক্ষত্র নয়। একজন সাধারণ মানুষ। একজন লেখক। সাধারণের মাঝেই আছে অসাধারণ গল্প ! এই ঘুমকেতুর চরিত্রে অভিনয় করেছেন নওয়াজ উদ্দিন সিদ্দিকি ! আর পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন অনুরাগ কাশ্যপ। বিশেষ চরিত্রে দেখা যাবে অমিতাভ বচ্চন, রণবীর সিং ও সোনাক্ষী সিনহাকে।

২২ মেতে পরিচালক পুষ্পেন্দ্র নাথ মিশ্রার ছবি মুক্তি পাবে জি-৫-এ। এই ছবির প্রযোজক ফ্যান্টম ফিল্মস ও সোনি পিকচারস নেটওয়ার্কস।’ঘুমকেতু’-তে নওয়াজ ছাড়াও অভিনয় করেছেন চিত্রঙ্গদা সিং, রঘুবীর যাদবের মতো অভিনেতারাও। আজ এই ছবির টিজার লঞ্চ করেছে।

আরও পড়ুন: অবিকল বিরাট! জেনে নিন কে এই ব্যক্তি যাঁকে নিয়ে নেটপাড়ায় এত শোরগোল…

সেখানে দেখা যাচ্ছে নওয়াজের নাম ঘুমকেতু। যে নিরুদ্দেশ। তাঁকে খুঁজছে পুলিশ। পুলিশের চরিত্রে অভিনয় করেছেন অনুরাগ কাশ্যপ। ঘুমকেতু একজন চিত্রনাট্যকর, গল্প লেখক। তাঁর লেখা গল্প চুরি করে অন্য কেউ ছবি বানাচ্ছে। এই অভিযোগ জানাতে থানায় আসে সে। এবং নাম বলে ঘুমকেতু। এখানেই শেষ টিজার। লকডাউনের জন্য মনে করা হচ্ছে ভবিষ্যতে অনলাইন প্ল্যাটফর্মগুলোতেই ছবি রিলিজ করতে হবে। তবে আপাতত ঘুমকেতু টিজার দর্শকের মন জয় করে নিয়েছে।

করোনাভাইরাসের আতঙ্কে ঘরবন্দি মানুষের কাছে বিনোদনের পসরা নিয়ে হাজির হয়েছে ওটিটি বা ওভার দ্য টপ মিডিয়া। একের পর এক নতুন ছবি মুক্তি পেতে চলেছে এই প্ল্য়াটফর্মে। দেশে লকডাউনের ৫০ দিনের বেশি পেরিয়ে গিয়েছে। এবার অপেক্ষা চতুর্থ পর্বের লকডাউনের এই পরিস্থিতিতে মানুষকে ঘরে রাখতে এই ডিজিটাল প্ল্যাটফর্মের ভূমিকাও দারুণ। আপাতত ঘুমকেতু টিজার দর্শকের মন জয় করে নিয়েছে। আদ্যোপান্ত কমেডি ঘরানার ছবি, ১ মিনিটের এই টিজারেই স্পষ্ট তার ইঙ্গিত।

আরও পড়ুন: IPL বাতিল হলে কি বিরাটদের বেতন কাটা হবে? জেনে নিন কী ইঙ্গিত দিলেন সৌরভ

Gmail 2